shono
Advertisement
Malda

উত্তরপ্রদেশের আম ব্যবসায়ীকে 'অপহরণ', গ্রেপ্তার মালদহের তৃণমূল নেতার ২ সঙ্গী

অভিযোগ ওঠার পর থেকে ফেরার তৃণমূল নেতা।
Published By: Sayani SenPosted: 09:02 PM May 23, 2024Updated: 11:12 PM May 23, 2024

বাবুল হক, মালদহ: উত্তরপ্রদেশের আম ব্যবসায়ীকে অপহরণ। এই ঘটনায় কাঠগড়ায় প্রাক্তন পঞ্চায়েত প্রধানের স্বামী তথা তৃণমূল নেতা ও তাঁর অনুগামীরা। পুলিশের তৎপরতায় অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়েছে। তৃণমূল নেতার দুই সঙ্গীকে গ্রেপ্তার করা হয়েছে। তবে বেপাত্তা তৃণমূল নেতা জাহাঙ্গির আলম ওরফে ফিটু।

Advertisement

শশীকান্ত পাণ্ডে নামে ওই ব্যক্তি উত্তরপ্রদেশের বালিয়ার জায়দোপুরের আম ব্যবসায়ী। বুধবার মালদহে আম কিনতে আসেন। আট মাইল এলাকায় এক বিক্রেতার কাছে যান আমের দরদাম করতে। অভিযোগ, তৃণমূল নেতা জাহাঙ্গির আলম ও তাঁর দলবল ওই ব্যবসায়ীকে অপহরণ করে। পুরাতন মালদহের মহিষবাথানি গ্রাম পঞ্চায়েতের বলরামপুরের বাসিন্দা জাহাঙ্গির। খবর পেয়ে মালদা থানার পুলিশ তদন্ত শুরু করে। পুলিশের তৎপরতায় বৃহস্পতিবার সকালে অপহৃত আম ব্যবসায়ী শশীকান্তকে গোপন ডেরা থেকে উদ্ধার করা হয়। মালদহ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন উত্তরপ্রদেশের ব্যবসায়ী।

[আরও পড়ুন: হানিট্র্যাপের শিকার বাংলাদেশের সাংসদ! নিউটাউনের ফ্ল্যাটে ডেকেছিল ষড়যন্ত্রকারীর ‘বান্ধবী’ই]

তাঁর অভিযোগের ভিত্তিতে শুরু হয় পুলিশি ধরপাকড়। তৃণমূল কংগ্রেস নেতার দুই সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃত দুজনকে মালদহ জেলা আদালতে তোলা হয়। যদিও এখনও ফেরার জাহাঙ্গির আলম ওরফে ফিটু। পরিস্থিতি বেগতিক বুঝে গা ঢাকা দিয়েছেন তিনি। তৃণমূল নেতার খোঁজে চলছে জোর তল্লাশি।

[আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন শাহরুখ, তবে মেনে চলতে হবে চিকিৎসকদের ‘সাবধানবাণী’!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উত্তরপ্রদেশের আম ব্যবসায়ীকে 'অপহরণ'।
  • গ্রেপ্তার মালদহের তৃণমূল নেতার ২ সঙ্গী।
  • অভিযোগ ওঠার পর থেকে ফেরার তৃণমূল নেতা।
Advertisement