shono
Advertisement

Vande Bharat Express: ফের বন্দে ভারত এক্সপ্রেসে ‘পাথর হামলা’, ক্ষতিগ্রস্ত C-6 কামরা

এই নিয়ে পঞ্চমবার বন্দে ভারত এক্সপ্রেসে হামলার ঘটনা ঘটল।
Posted: 09:42 PM Jan 20, 2023Updated: 09:48 PM Jan 20, 2023

সুব্রত বিশ্বাস: মাত্র এগারো দিনের ব্যবধানে ফের বাংলায় আক্রান্ত বন্দে ভারত এক্সপ্রেস। এবার পেল্টা ও ডালখোলা স্টেশনের মাঝে সেমি হাইস্পিড  ট্রেন লক্ষ্য করে পাথর ছোঁড়া হয় বলে অভিযোগ। রেল সূত্রে খবর, পাথর হামলায় ক্ষতিগ্রস্ত ট্রেনটির C-6 কামরা। আতঙ্কিত যাত্রীরা।

Advertisement

বছরের শুরু থেকে রাজ্যের প্রথম সেমি হাইস্পিড বন্দে ভারত এক্সপ্রেসে (Vande Bharat Express) যাত্রী পরিষেবা শুরু হয়। তারপর থেকে বারবার ওই ট্রেনটিতে হামলা চালানো হয়। প্রথমবার মালদহ ঢোকার পথে কুমারগঞ্জ, পরদিন নিউ জলপাইগুড়ি স্টেশন, তৃতীয়দিন অর্থাৎ বিহারের বারসোই স্টেশন ছাড়ার পর বন্দে ভারত এক্সপ্রেসে পাথর ছোঁড়া হয় বলে অভিযোগ। তার ঠিক ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ৯দিনে চতুর্থবার গত ৯ জানুয়ারি বন্দে ভারত এক্সপ্রেসে পাথর হামলার অভিযোগ ওঠে। ওইদিন সকাল ৬টা ৪০মিনিট নাগাদ বর্ধমান স্টেশনে ঢোকার মুখে হুগলির চন্দনপুরের কাছে ট্রেন লক্ষ্য করে পাথর ছোঁড়া হয় বলে অভিযোগ। তার ফলে ট্রেনের সি ফাইভ কামরার জানলার কাচ ক্ষতিগ্রস্ত হয়।

[আরও পড়ুন: পঞ্চায়েত নির্বাচনের আগে এক মিছিলে শুভেন্দু-সুকান্ত-দিলীপ, দূরত্ব ঘুচল কি?]

তারপর ঠিক এগারো দিন কাটতে না কাটতেই শুক্রবার বিকেলে নিউ জলপাইগুড়ি থেকে হাওড়া ডাউন বন্দে ভারত এক্সপ্রেসে হামলার ঘটনা ঘটে। এবার পেল্টা ও ডালখোলা স্টেশনের মাঝে ওই ট্রেন লক্ষ্য করে পাথর ছোঁড়া হয় বলে অভিযোগ। ক্ষতিগ্রস্ত হয় ট্রেনটির সি-৬ কামরা। রেলপুলিশ সূত্রে খবর, বিহারের দিক থেকে ট্রেন লক্ষ্য করে পাথর ছোঁড়া হয়। এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত যাত্রীরা।

[আরও পড়ুন: শীঘ্রই তৃণমূলে হিরণ! নতুন ছবি প্রকাশ্যে আসতেই আরও জোরালো জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার