Advertisement

কপ্টারে ত্রুটির জের, ঝাড়গ্রামের সভায় ভারচুয়ালি যোগ অমিত শাহের

01:01 PM Mar 15, 2021 |
Advertisement
Advertisement

রূপায়ণ গঙ্গোপাধ্যায় ও সুনীপা চক্রবর্তী: কপ্টারে ত্রুটির জের। ঝাড়গ্রামে যাচ্ছেন না অমিত শাহ (Amit Shah)। সশরীরে ঝাড়গ্রামে উপস্থিত না থাকলেও ভারচুয়ালি সভায় যোগ দেবেন তিনি। জানা যাচ্ছে, বাঁকুড়ায় যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

Advertisement

একুশের নির্বাচনকে পাখির চোখ করে ইতিমধ্যেই রাজ্যে প্রচার শুরু করেছে বিজেপি।একাধিক কেন্দ্রীয় নেতা প্রচারে এসেছেন।জেলায় জেলায় গিয়ে জনসংযোগ করেছেন। রবিবার খড়গপুরের প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের সমর্থনে রোড-শো-এ অংশ নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এরপর সোমবার ঝাড়গ্রাম ও বাঁকুড়ার রানিবাঁধে সভা করার কথা ছিল তাঁর। বেলা এগারোটায় ঝাড়গ্রামের সভা শুরুর কথা থাকলেও নির্ধারিত সময়ে সেখানে পৌঁছননি শাহ। পরবর্তীতে জানা যায়, কপ্টারের ব্যাটারি চার্জিংয়ে সমস্যার কারণে তাঁর দেরি হচ্ছে। পরবর্তীতে ঝাড়গ্রাম সফর বাতিল করা হয় স্বরাষ্ট্রমন্ত্রীর। কিন্তু সভা বাতিল করা হয়নি। জানা যাচ্ছে, খড়গপুর থেকে ভারচুয়ালি ঝাড়গ্রামের সভায় বক্তব্য রাখবেন শাহ। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, রানিবাঁধের সভায় যাবেন তিনি। 

[আরও পড়ুন: ভোট ২০২১: অভিজ্ঞতাতেই ভরসা, দ্বিতীয় প্রার্থী তালিকা ঘোষণা করল কংগ্রেস]

উল্লেখ্য, ঝাড়গ্রামে (Jhargram) অমিত শাহের সভার জন্য কর্মীদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে। সকাল থেকেই কর্মী-সমর্থকরা জমায়েত শুরু করেছিলেন ঝাড়গ্রামের সার্কাস গ্রাউন্ডে। যদিও জানা যাচ্ছে, মাঠে কর্মী-সমর্থকরা এলেও তা বিজেপির আশানুরূপ হয়নি। মাঠ কার্যত ফাঁকাই ছিল। বিজেপি বিরোধীদের দাবি, জনসমাগম না হওয়ার কারণেই ঝাড়গ্রামে যাচ্ছেন না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, বরং ভারচুয়ালি সভা করবেন তিনি। যদিও বিরোধীদের এই দাবি সম্পূর্ণ মিথ্যে বলেই দাবি বিজেপি নেতৃত্বের। তাঁদের কথায়, বহু কর্মী-সমর্থরা জড়ো হয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য শুনতে। আকস্মিক এই সমস্যার বিজেপি নেতৃত্ব অত্যন্ত দুঃখিত। সেই কারণে ভারচুয়াল সভা করবেন শাহ। 

[আরও পড়ুন: প্রার্থী তালিকা প্রকাশ আইএসএফের, ভোট ময়দানে যোদ্ধা কারা? দেখে নিন একঝলকে ]

Advertisement
Next