shono
Advertisement

৪৮ ঘণ্টার মধ্যেই সাফল্য, রসিকপুরে বিস্ফোরণে শিশুমৃত্যুতে গ্রেপ্তার ১

বিস্ফোরণে জড়িত বাকিদের খোঁজে তল্লাশি চলছে।
Posted: 07:39 PM Mar 25, 2021Updated: 08:42 PM Mar 25, 2021

অর্ক দে, বর্ধমান: রসিকপুরে বোমা বিস্ফোরণে শিশুমৃত্যুর ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করল বর্ধমান থানার পুলিশ। ধৃতের নাম শেখ আউলিয়া। বৃহস্পতিবার তাকে বর্ধমান আদালতে পেশ করা হয়।

Advertisement

ঘটনার সূত্রপাত গত সোমবার। অন্যান্যদিনের মতোই ওইদিন সকালে বাড়ির পাশে খেলছিল পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) রসিকপুরের সুভাষপল্লির বাসিন্দা শেখ ইব্রাহিম ও শেখ আফরোজ। সকাল ১১ টা ১৫ নাগাদ খেলতে খেলতে এলাকার একটি দোকানের পাশে মাটি খুঁড়ছিল দুই খুদে। বল জাতীয় একটি জিনিস দেখতে পায় তারা। সেগুলিতে হাত দিতেই বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা। গুরুতর জখম হয় ইব্রাহিম ও আফরোজ। বিস্ফোরণের শব্দ পেয়ে খুদেদের পরিবারের সদস্য ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছে তারা। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় এক আফরোজের। চিকিৎসা চলছিল অপর খুদের।

[আরও পড়ুন: মাদার টেরেসা কি বহিরাগত? প্রথমবার প্রচারে বেরিয়েই তৃণমূলকে তোপ ‘জাত গোখরো’ মিঠুনের]

এই ঘটনার খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন করেন সিআইডির তিনি প্রতিনিধি ও ফরেনসিক বিশেষজ্ঞরা। ঘটনাস্থল থেকে রক্ত-সহ একাধিক নমুনা সংগ্রহ করে নিয়ে যায়। এরপর জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজন ব্যাক্তিকে থানায় ডাকা হয়। তাদের মধ্যেই ছিল শেখ আউলিয়া। জানা গিয়েছে, বক্তব্যে অসংগতি থাকায় তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবক স্থানীয় একটি কাঁচের দোকানে কাজ করে। আগেও অপরাধমূলক ঘটনায় নাম জড়িয়েছিল তার।

[আরও পড়ুন: ভোটের আগে জঙ্গলমহলকে চাঙ্গা করতে ঝোড়ো ইনিংস, ঢালাও উন্নয়নের প্রতিশ্রুতি শাহের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার