shono
Advertisement
Birbhum

ঘরে স্বামী, বাইরে থেকে দরজায় তালা দিয়ে বাড়িতে আগুন ধরাল বীরভূমের বধূ!

ঘটনার পর থেকে পলাতক ওই মহিলা।
Published By: Sayani SenPosted: 05:53 PM May 26, 2024Updated: 05:54 PM May 26, 2024

নন্দন দত্ত, সিউড়ি: বগটুই গণহত্যা কাণ্ড গোটা দেশকে নাড়িয়ে দিয়েছিল। সেখান থেকে বেশ কয়েক কিলোমিটার দূরে আবারও অগ্নিকাণ্ড। এবার স্বামীকে জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল তাঁর স্ত্রীর বিরুদ্ধে। খুব স্বাভাবিকভাবেই এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

ঘরের ভিতর স্বামী। বাইরে থেকে দরজায় তালা বন্ধ করে আগুন ধরিয়ে চম্পট স্ত্রী। জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টা। স্বামী প্রাণে বাঁচলেও, আগুনে পুড়ে ছাই গোটা ঘর। প্রচুর টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা। বীরভূমের নলহাটি থানার ছোট হাজারপুর গ্রামের ঘটনায় জোর শোরগোল। নলহাটি থানার ছোট হাজারপুর গ্রামে মান্নাত শাহ ও রোজিনা বিবির সংসার। শনিবার রাতে খাওয়াদাওয়া সেরে বাড়িতে ঘুমোচ্ছিলেন স্বামী মান্নাত। অভিযোগ, আচমকাই বাড়ির বাইরে থেকে ঘরের তালা বন্ধ করে দেন রোজিনা। তার পর বাড়িতে আগুনও ধরিয়ে দেন তিনি।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বাইক ও বাড়ি

[আরও পড়ুন: এক হাতে ছাতা ও অন্য হাতে ধুতির খুঁট, ঝড়ের আগে ফের হাজির ‘সুপার হিরো’ কান্তি বুড়ো]

পরিস্থিতি বেগতিক হওয়ার আশঙ্কায় রোজিনা চম্পট দেন বলেও অভিযোগ। মান্নাত চিৎকার চেঁচামেচি শুরু করেন। প্রতিবেশীদের তৎপরতায় কোনওক্রমে প্রাণে বাঁচেন তিনি। আগুনে পুড়ে ছাই গোটা ঘর। আসবাবপত্র, বাইক পুড়ে ছাই সব কিছুই। সামগ্রিকভাবে পুর ভস্মিভূত হয়ে গেছে। প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। রোজিনার খোঁজ শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ভিলেন ‘রেমাল’, বাতিল অভিষেক, সুকান্ত, শুভেন্দুর কর্মসূচি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘরের ভিতর স্বামী।
  • বাইরে থেকে দরজায় তালা দিয়ে বাড়িতে আগুন ধরালেন স্ত্রী!
  • ঘটনার পর থেকে পলাতক ওই মহিলা।
Advertisement