shono
Advertisement
Purulia

পরকীয়ার সন্দেহে নিত্য অশান্তি! ওড়নার ফাঁসে ঘুমন্ত স্বামীকে 'খুন' স্ত্রীর

লাগাতার দাম্পত্য কলহে অতিষ্ঠ হয়ে 'খুন'।
Published By: Sayani SenPosted: 12:35 AM Oct 24, 2024Updated: 12:35 AM Oct 24, 2024

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: পরকীয়াতে মজে স্ত্রী! এই সন্দেহে উথাল পাতাল হত স্বামীর মন। বাঁধত তুমুল ঝামেলা, অশান্তি। লাগাতার এই দাম্পত্য কলহে অতিষ্ঠ হয়ে গিয়েছিলেন স্ত্রী। আর সেই ক্রোধেই নিজের ওড়না দিয়ে স্বামীকে ঘুমন্ত অবস্থায় গলায় ফাঁস লাগিয়ে খুন করল বলে অভিযোগ।

Advertisement

বিয়ের ৫ মাসের মাথায় পুরুলিয়ার বরাবাজার থানার বানবীর গ্রামের এই ঘটনায় স্ত্রী তার স্বামীকে খুনের কথা পুলিশি জেরায় স্বীকার করেছে। শ্বশুরের অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে স্ত্রী কদম ওরাং গ্রেপ্তার হয়। বুধবার তাকে পুরুলিয়া আদালতে তোলা হলে পুলিশ হেফাজত হয়। মৃত স্বামী গত সোমবারই বাড়ি আসেন। তিনি বাইরে ইটভাটায় কাজ করতেন।

পুরুলিয়ার পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, "স্বামীকে ঘুমন্ত অবস্থায় গলায় ওড়নার ফাঁস লাগিয়ে স্ত্রী খুন করেছে। স্ত্রী গ্রেপ্তার হয়েছে। নিহত স্বামী তার স্ত্রীকে সন্দেহ করতো। সেই রাগবশতই এই ঘটনা ঘটতে পারে বলে তদন্তে প্রাথমিকভাবে উঠে এসেছে। পুলিশ জানিয়েছে, মৃত স্বামীর নাম ডাক্তার ওরাং (২৪)। তার বাড়ি বরাবাজার থানার বানবীর গ্রামে।

গত মে মাস নাগাদ তাদের বিয়ে হয়েছিল। বিয়ের কিছুদিন সুখে-শান্তিতে কাটলেও তারপর থেকেই শুরু হয় দাম্পত্য কলহ। গত মঙ্গলবার সকালে নিজের বাড়িতেই মৃত স্বামীকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। পরিবারের মানুষজন দ্রুত বরাবাজার ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। তার পরই পরিবারের লোকজন এই বিষয়টি বরাবাজার থানায় জানান। এই ঘটনায় মঙ্গলবার প্রথমে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছিল পুলিশ। তারপর অভিযোগের ভিত্তিতে খুনের মামলা রুজু হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পরকীয়াতে মজে স্ত্রী! এই সন্দেহে উথাল পাতাল হত স্বামীর মন। বাঁধত তুমুল ঝামেলা, অশান্তি।
  • লাগাতার এই দাম্পত্য কলহে অতিষ্ঠ হয়ে গিয়েছিলেন স্ত্রী।
  • আর সেই ক্রোধেই নিজের ওড়না দিয়ে স্বামীকে ঘুমন্ত অবস্থায় গলায় ফাঁস লাগিয়ে খুন করল বলে অভিযোগ।
Advertisement