shono
Advertisement

পরকীয়ায় জড়িয়ে বাড়ি থেকে ডেকে এনে খুন! বীরভূমে ধৃত বিজেপি কর্মী

তৃণমূলের অভিযোগ, মহিলাদের বাড়ি থেকে ডেকে খুন করছে বিজেপি।
Posted: 01:50 PM Feb 25, 2024Updated: 01:50 PM Feb 25, 2024

নন্দন দত্ত, সিউড়ি: মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে তুমুল উত্তেজনা বীরভূমের মল্লারপুরে। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই রহস্যমৃত্যু বলে প্রাথমিক ধারনা পুলিশের। রবিবার সকালের এই ঘটনায় এক বিজেপি কর্মীকে আটক করেছে পুলিশ। অভিযোগ, পরকীয়ার জেরেই মহিলাকে ডেকে এনে খুন করেছে বিজেপি কর্মী। এর প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছে তৃণমূল নেতাকর্মীরা।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, মহিলার নাম কল্যাণী ধীবর (৩০)। মল্লারপুর থানার দক্ষিণ গ্রামের বাসিন্দা। তাঁর স্বামী গৌতম ধীবর মানসিক ভারসাম্যহীন। গত ১২ বছর ধরে তিনি বাড়ি বন্দি। সূত্রের খবর, এই সময়ে তিনি এলাকার যুবক সুকুমার দাঁইয়ের সঙ্গে পরকীয়াই জড়িয়ে পড়েন। অভিযোগ, গতকাল অর্থাৎ শনিবার রাতে বাড়ি ছেড়ে বেরিয়ে যান কল্যাণী। রবিবার সকালে গ্রাম থেকে দূরে একটি জমিতে তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশ রামপুরহাট মেডিক্যাল কলেজে পাঠায়। পুলিশের প্রাথমিক তদন্তে দাবি, বধূকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে।

[আরও পড়ুন: হাতুড়ে ডাক্তার থেকে জমি ‘লুটেরা’ শাহজাহানের ভাই সিরাজ, ‘তৃণমূলের কেউ নন’, দাবি পার্থ-সুজিতের]

এর পরই উত্তেজনা ছড়ায়। তৃণমূলের অভিযোগ, বিজেপি বাড়ি থেকে ডেকে এনে মহিলাদের খুন করছে। এর পিছনে বিজেপির অন্য নেতাকর্মীরা যুক্ত রয়েছেন বলে দাবি। প্রতিবাদে দুপুর ১২টা থেকে বাহিনা মোড়ে ১৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেছে তৃণমূল নেতাকর্মীরা। এদিকে বিজেপি কর্মী গৌতম ধীবরকে আটক করেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘জমি নিয়ে থাকলে ফেরত দিন’, সন্দেশখালি গিয়ে অভিষেকের বার্তা শোনালেন সেচমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement