shono
Advertisement

নৃশংস! বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ, মহিলাকে নেড়া করে কালি মাখিয়ে ‘শাস্তি’প্রতিবেশীদের

ঘটনায় অভিযুক্ত সন্দেহে বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।
Posted: 09:45 AM Aug 10, 2021Updated: 12:01 PM Aug 10, 2021

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ। তাতেই নৃশংস শাস্তি পেতে হল ডায়মন্ড হারবারের (Diamond Harbour) এক মহিলাকে। তাঁর মাথা নেড়া করে, কালি মাখিয়ে অত্যাচারের অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। পরে খবর পেয়ে মহিলাকে উদ্ধার করে নিরাপদে নিয়ে যায় পুলিশ।  গোপন আশ্রয়ে তাঁকে রাখা হয়েছে বলে খবর। এই অমানবিক ঘটনায় জড়িত থাকার অভিযোগে বেশ কয়েকজন প্রতিবেশীকে আটক করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ। তাদের জেরা চলছে।

Advertisement

জানা গিয়েছে, নেতড়া চৌষা এলাকার সরদারপাড়ার ঘটনা। এখানকারই বাসিন্দা ৩৮ বছর বয়সী এক মহিলার সঙ্গে স্থানীয় এক যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক (Extra Marital Affairs) রয়েছে বলে অভিযোগ। পরিবার সূত্রে খবর, স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় ১৬ বছরের মেয়েকে নিয়ে আলাদাই থাকেন মহিলা। পাড়ারই এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাঁর। ওই যুবকের সঙ্গে আগে একবার পালিয়ে গিয়েছিলেন ওই মহিলা। তারপর স্বামীর কাছে ফিরে আসেন। তবে পরিবার তাঁকে গ্রহণ করেনি বলে জানাচ্ছেন প্রতিবেশীরা। এরপরই সোমবার রাতে এই ঘটনা।

[আরও পড়ুন: বনগাঁয় দলীয় মিছিলে ফের অনুপস্থিত BJP বিধায়ক, ক্রমশ বাড়ছে দলবদলের জল্পনা

অভিযোগ, ওই যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকায় মহিলাকে ‘শাস্তি’ দেওয়ার সিদ্ধান্ত নেয় গ্রামেরই কয়েকজন ব্যক্তি। সোমবার সন্ধেবেলা ওই মহিলার মাথা নেড়া করে চোখেমুখে কালি লেপে দেওয়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় অভিযোগের তির সরদারপাড়ার কয়েকজন বাসিন্দার দিকে। প্রায় মধ্যযুগীয় কায়দায় এভাবে মহিলার উপর স্থানীয়দের অত্যাচারের খবর পুলিশের কানে পৌঁছয়। ডায়মন্ড হারবার থানার পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে মহিলাকে উদ্ধার করে। তাঁকে নিরাপত্তার স্বার্থে গোপন জায়গায় রাখা হয়েছে। কোথায় আছেন তিনি, তা নিয়ে মুখ খুলতে চাননি তদন্তকারীরা। ঘটনার তদন্তে নেমে জিজ্ঞাসাবাদের জন্য গ্রামের বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

[আরও পড়ুন: রাজ্যের দৈনিক সংক্রমণ কমলেও চিন্তায় রাখছে Corona পজিটিভিটি রেট, তবে মৃত্যুশূন্য Kolkata]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার