shono
Advertisement

৯ বছরের দাম্পত্যে ছেদ, স্ত্রী ছেড়ে যাওয়ার পর আত্মঘাতী যুবক

স্ত্রী ছেড়ে চলে যাওয়ার পর থেকেই তিনি মানসিক অবসাদে ভুগছিলেন বলে জানাচ্ছেন পরিবারের সদস্যরা।
Posted: 05:32 PM Feb 21, 2024Updated: 05:49 PM Feb 21, 2024

কল্যাণ চন্দ, বহরমপুর: ৯ বছরের দাম্পত্যে আচমকাই ছেদ। স্ত্রী ছেড়ে চলে গিয়েছেন। তার পর থেকেই মনমরা হয়ে পড়েছিলেন যুবক। এর পর বুধবার সকালে বুকে গুলি চালিয়ে আত্মঘাতী (Suicide) হলেন বহরমপুর থানা এলাকার যুবক দীপায়ন হালদার। বাড়ি থেকেই উদ্ধার হয়েছে তাঁর দেহ। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। ওই যুবকের কাছে আগ্নেয়াস্ত্র কোথা থেকে এল, তাও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

বহরমপুর (Baharampur) থানা এলাকার বলরামপুর কলোনির এই ঘটনায় স্তব্ধ সকলে। পরিবার সূত্রে জানা গিয়েছে, ন বছর সংসার করার পর দীপায়নের স্ত্রী সম্প্রতি তাঁকে ছেড়ে হঠাৎই চলে যায়। আর সেই কারণেই বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে (Mental depression) ভুগছিলেন তিনি। আর এই মানসিক অবসাদের জেরে নিজের ঘরে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন বলে অনুমান পরিবারের। তাঁরা জানিয়েছেন, বুধবার সকালে ঘরের ভিতরে দীপায়নের দেহ রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয়, পাশেই পাওয়া যায় আগ্নেয়াস্ত্র।

[আরও পড়ুন: প্রেমে ‘প্রত্যাখ্যাত’ হয়ে আত্মঘাতী মডেল, বিশ্বকাপজয়ী তরুণ ক্রিকেটারকে পুলিশি তলব]

এর পরই তাঁর পরিবারের তরফে খবর দেওয়া হয় বহরমপুর থানার পুলিশকে। পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বহরমপুরের মুর্শিদাবাদ (Murshidabad) মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে কোথা থেকে ওই আগ্নেয়াস্ত্র (Arms) নিয়ে এসেছিল তারও তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: লক্ষ্য যখন প্লে অফ, জামশেদপুর ম্যাচ কঠিন হবে, মানছেন ইস্টবেঙ্গল কোচ কুয়াদ্রাত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার