shono
Advertisement

গলায় ওড়নার ফাঁস, যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় নাম জড়াল প্রেমিকার

রাতভর নিখোঁজ থাকার পর যুবকের দেহ উদ্ধার হয়।
Posted: 08:34 PM Mar 24, 2023Updated: 08:34 PM Mar 24, 2023

অভিষেক চৌধুরী, কালনা: রাতভর নিখোঁজ যুবকের গলায় ওড়নার ফাঁস লাগানো ঝুলন্ত দেহ উদ্ধার। চাঞ্চল্য ছড়াল কালনার সাহাপুর মোল্লাবাড়িতে। যুবকের পরিবারের দাবি, তাঁর সঙ্গে এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। ওই প্রেমিকাই তাঁকে খুন করেছে বলেই অভিযোগ।

Advertisement

বছর বাইশের সঞ্জিত অধিকারী, কালনার সাহাপুর মোল্লাবাড়ি এলাকার বাসিন্দা। তিনি রাজমিস্ত্রির জোগাড়ের কাজ করতেন। পরিবারের লোকজন জানান, শাসপুর এলাকায় এক তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে যুবকের। বৃহস্পতিবার বিকালে তাঁদের দু’জনকে একসঙ্গে দেখাও যায়। এরপর আর ওই যুবক রাতে বাড়ি ফেরেননি। শুরু হয় খোঁজখবর। সঞ্জিতকে ফোন করলেও, তিনি ধরেননি। বিভিন্ন জায়গায় খোঁজ করা হয়। শুক্রবার সকালে বাড়ির কাছে থাকা একটি বাগানে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। সেই সময় গলায় ওড়নার ফাঁস লাগানো ছিল।

[আরও পড়ুন: ‘সিপিএম কুৎসাকারী’, সুজনের স্ত্রীর চাকরির তদন্তের দাবি তুলে মন্তব্য ব্রাত্য বসুর]

দেহ উদ্ধার করে কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃতের বাবা শরৎ অধিকারী বলেন,“ছয়-সাত মাস ধরে ছেলের সঙ্গে একটি মেয়ের প্রেম সম্পর্ক ছিল। একবার ওই মেয়েটি আমাদের বাড়িতেও আসে। ওই মেয়েটির একটি ওড়না দিয়ে ছেলেকে খুন করে দেহ ঝুলিয়ে দিয়েছে বলেই আমাদের মনে হয়।” মৃতদেহ ময়নাতদন্তের পর থানায় অভিযোগ দায়ের করার কথাও জানান তিনি। এই ঘটনায় এখনও কেউ গ্রেপ্তার হয়নি। খুন নাকি আত্মহত্যা তা এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: জেলবন্দি অনুব্রততেই আস্থা, বীরভূমের সংগঠনের দায়িত্ব নিজের কাঁধে রাখলেন মমতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement