shono
Advertisement

করোনা আক্রান্ত অভিনেতা সোহম চক্রবর্তী, ভরতি কলকাতার বেসরকারি হাসপাতালে

কোভিড টেস্ট করা হয়েছে অভিনেতার স্ত্রী ও দুই পুত্রের। The post করোনা আক্রান্ত অভিনেতা সোহম চক্রবর্তী, ভরতি কলকাতার বেসরকারি হাসপাতালে appeared first on Sangbad Pratidin.
Posted: 08:28 AM Sep 30, 2020Updated: 12:47 PM Oct 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের করোনা (Coronavirus) থাবা বসাল টলিউডে। এবার আক্রান্ত অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। বর্তমানে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি রয়েছেন তিনি।

Advertisement

জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই মৃদু উপর্সগ দেখা দিয়েছিল তাঁর শরীরে। এতেই সন্দেহ দানা বাঁধে তাঁর মনে। সেই কারণে কোনওরকম ঝুঁকি না নিয়ে করোনা পরীক্ষা করান অভিনেতা। সোমবার রাতে রিপোর্ট এলে জানা যায়, তাঁর শরীরে বাসা বেঁধেছে মারণ ভাইরাস। এরপরই হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। হাসপাতালের তরফে জানানো হয়েছে, তাঁর অবস্থা আশঙ্কাজনক নয়। পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। সূত্রের খবর, সোহমের স্ত্রী ও দুই সন্তানেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তবে তাঁরা কেউ-ই আক্রান্ত নন।

[আরও পড়ুন: বম্বে হাই কোর্টে ফের ধাক্কা, সুশান্ত মামলায় মঙ্গলবারও জামিন পেলেন না রিয়া চক্রবর্তী]

প্রসঙ্গত, এর আগেও টলিউডে হানা দিয়েছিল নোভেল করোনা ভাইরাস। আক্রান্ত হয়েছিলেন কোয়েল মল্লিক-সহ পরিবারের ৪ সদস্য। সম্প্রতি সংক্রমিত হন রাজ চক্রবর্তী। কোভিডকে হারিয়ে স্বাভাবিক জীবনেও ফিরেছেন প্রত্যকে। এছাড়া টেলিভিশনের একাধিক অভিনেতাও সংক্রমিত হয়েছেন।

অন্যদিকে, করোনা আক্রান্ত হয়েছেন সুন্দরবন মন্ত্রী মন্টুরাম পাখিরা। মন্ত্রী নিজেই জানান, মঙ্গলবার রাতে তাঁর শরীর কিছুটা খারাপ হওয়ায় কাকদ্বীপ হাসপাতালে করোনা পরীক্ষা করান। সেখানেই অ্যান্টিজেন পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে বেলেঘাটা আইডি হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

[আরও পড়ুন: OMG! সলমনের ‘বিগ বস ১৪’র নতুন প্রতিযোগী রাধে মা! ভাইরাল ভিডিওয় শোরগোল]

The post করোনা আক্রান্ত অভিনেতা সোহম চক্রবর্তী, ভরতি কলকাতার বেসরকারি হাসপাতালে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement