shono
Advertisement

ত্রাণের দাবিতে হাহাকার বাদুড়িয়ায়, টিকটক ভিডিও করতে ব্যস্ত সাংসদ নুসরত

নেটদুনিয়ায় ফের ট্রোলড সাংসদ-অভিনেত্রী। The post ত্রাণের দাবিতে হাহাকার বাদুড়িয়ায়, টিকটক ভিডিও করতে ব্যস্ত সাংসদ নুসরত appeared first on Sangbad Pratidin.
Posted: 11:24 AM Apr 25, 2020Updated: 11:54 AM Apr 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ত্রাণ নিয়ে ধুন্ধুমার বাদুড়িয়ায়। জনতার মারে মাথা ফাটছে থানার ওসির। দেশের এমন দুর্দিনে টিকটকে মজে বসিরহাটের সাংসদ নুসরত জাহান। কিছুদিন আগে রান্নার ভিডিও শেয়ার করার জন্য সমালোচনা হয়েছিল অভিনেত্রীকে নিয়ে। এবার টিকটক ভিডিও শেয়ার করায় নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন তিনি।

Advertisement

সম্প্রতি নুসরত নিজের টিকটক প্রোফাইলে দু’টি ভিডিও শেয়ার করেছেন। সেখানে ইংরেজি গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে তাঁকে। সেই ভিডিও দু’টি নিয়েই সোশ্যাল মিডিয়ায় উঠেছে সমালোচনার ঝড়। নেটিজেনরা প্রশ্ন তুলছেন, গোটা দেশ এখন করোনার ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। ক্রমশ বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। কাজকর্ম বন্ধ করে ঘরবন্দি হয়েছে মানুষ। এই সময় মানুষের পাশে দাঁড়ানো উচিত। কিন্তু নুসরত কিনা টিকটক ভিডিও করছেন! তিনি তো বসিরহাটের সাংসদ। এই সময় মানুষের জন্য কাজ করা উচিত তাঁর। বন্ধু মিমি তো ক্রমাগত কাজ করে যাচ্ছেন। কখনও ওষুধ ডেলিভারি দেওয়ার ব্যবস্থা করছেন, কখনও সচেতনতা প্রচার করছেন বাড়িতে বসেই। নুসরতকে অবশ্য একদিন চেতলার বাজারে দেখা গিয়েছিল। সচেতনতা প্রচার চালিয়েছিলেন তিনি। কিন্তু তারপর থেকে তিনি তো ডুমুরের ফুল হয়ে উঠেছেন। দেশের এই দুর্দিনে তিনি কিনা টিকটক করছেন! এই নিয়েই বেশ ক্ষুব্ধ নেটিজেনরা। যদিও বরাবরের মতো নুসরত এনিয়ে কোনও মন্তব্য করেননি।

[ আরও পড়ুন: লকডাউনে আসছে প্রিয়াঙ্কা-মৈনাকের ‘নীলাঞ্জনা’, ট্রেলারজুড়ে রহস্যের হাতছানি ]

কিছুদিন আগে রান্নার ভিডিও শেয়ার করার জন্য সমালোচনার মুখে পড়তে হয় নুসরতকে। নেটিজেনরা বলেন, “লকডাউনে মানুষ খাবার পাচ্ছে না, আর আপনি রান্নার ভিডিও পোস্ট করছেন? এই বিপদে জনগণ আপনাকে পাশে চায়, রান্না করতে দেখতে চায় না!…. হয় জনগনের পাশে দাঁড়ান নাহলে সার্কাস বন্ধ করুন…” এহেন অজস্র কদর্য মন্তব্য ধেয়ে আসে সাংসদ নুসরত জাহানের পোস্টে। “লকডাউনে যখন দিন আনি দিন খাই মানুষদের রোজগারের পথ বন্ধ, বাড়িতে তাদের খাবার নেই, কেউ বা হয়তো পেটে খিদে নিয়েই ঘুমোতে যাচ্ছে, এমন সংকটকালীন পরিস্থিতিতে আপনি কীভাবে জনপ্রতিনিধি হিসেবে একের পর এক রান্নার ভিডিও পোস্ট করে চলেছেন?” সে প্রশ্নও তোলেন অনেকেই।

[ আরও পড়ুন: লকডাউনের মধ্যেই ইউটিউব চ্যানেল আনছেন অপরাজিতা, শর্ট ফিল্ম দিয়ে হবে সূচনা ]

The post ত্রাণের দাবিতে হাহাকার বাদুড়িয়ায়, টিকটক ভিডিও করতে ব্যস্ত সাংসদ নুসরত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement