shono
Advertisement

শিলচরে ইলিশ-মুরগির মাংসে জম্পেশ উদরপূর্তি, জাপি-‘গামোসা’য় পুরোদস্তুর অহমিয়া শ্রাবন্তী

শ্রাবন্তীকে দেখতে ভিড়-ঠেলাঠেলি শিলচর বিমানবন্দরে। দেখুন ভিডিও।
Posted: 07:35 PM Aug 27, 2023Updated: 07:40 PM Aug 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিলচরের বিমানবন্দরে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখতে ভিড় জমালেন ভক্তরা। অহমিয়া জাপি টুপি, ‘গামোসা’ পরিয়ে টলিউড নায়িকাকে স্বাগত জানান সেখানকার মানুষেরা। আর সেই আতিথেয়তায় মুগ্ধ হয়েই সেখানকার ভিডিও সমাজ মাধ্যমে পোস্ট করেছেন শ্রাবন্তী।

Advertisement

সেই ভিডিওতেই টলিপাড়ার অভিনেত্রীকে দেখা গেল পুরোদস্তুর অহমিয়া আমেজে মেতে উঠতে। বিমানবন্দরে পা রাখতেই শ্রাবন্তীকে ঘিরে ধরেন অনুরাগীরা। তাঁদের উচ্ছ্বাস যেন কিছুতেই বাঁধ মানছিল না। অভিনেত্রীকেও হাসিমুখে তাঁদের সঙ্গে কুশল-মঙ্গল বিনিময় করতে দেখা যায়।

প্রসঙ্গত, শিলচরে এক অনুষ্ঠানের যোগ দিতে গিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখানেই অহমিয়াদের আতিথেয়তা দেখে মুগ্ধ টলিউড অভিনেত্রী। সেখান থেকে জানালেন, “এত মানুষের ভালবাসা পেয়ে আমি আপ্লুত। তাই এসেই এখানকার সমস্ত ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেলেছি। স্থানীয় একজন আমার জন্য ইলিশ মাছ রান্না করে নিয়ে এসেছিলেন। সেই ইলিশ মাছ আর মুরগির মাংস দিয়ে জমিয়ে খেয়েছি। এখানকার মানুষের আন্তরিকতায় মন ভরে গেল।”

[আরও পড়ুন: কীসের বিচ্ছেদ? ‘ব্রেক আপ’ জল্পনায় জল ঢেলে রবিবাসরীয় ‘লাঞ্চ ডেটে’ অর্জুন-মালাইকা]

সম্প্রতি ছুটি কাটিয়ে কলকাতায় ফিরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দিদিদের সঙ্গে সমুদ্র সৈকতে বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ট্যুরের বেশ কিছু ছবি-ভিডিও পোস্টও করেছিলেন নায়িকা। এবার কলকাতায় ফিরেই শিলচরে গেলেন শ্রাবন্তী। রবিবার সেখানে কাটিয়ে সোমবার কলকাতায় ফেরার কথা অভিনেত্রীর।

[আরও পড়ুন: পাকিস্তান ভিলেন! ‘গদর ২’ নিয়ে প্রতিবেশী দেশের হুমকি, পালটা মোক্ষম জবাব সানি দেওলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement