shono
Advertisement

‘গোলেমালে পিরিত কইরো না’, হিন্দি ছবিতে বাংলার লোকগান, একতারা হাতে জেনেলিয়া

দেখেছেন এই ভিডিও?
Posted: 03:51 PM Jul 14, 2023Updated: 03:51 PM Jul 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একতারা হাতে জেনেলিয়া ডি’স্যুজা (Genelia D’Souza)। লাল-সাদা ঘাঘরা দুলিয়ে দিব্যি নাচছেন আর বাংলায় গাইছেন ‘গোলেমালে পিরিত কইরো না’। নাহ, ‘বাদশা’র ‘গেন্দা ফুল’ গানের মতো কোনও মিউজিক ভিডিও নয়, ‘ট্রায়াল পিরিয়ড’ সিনেমার জন্য এই গান ব্যবহার করা হয়েছে।

Advertisement


কমেডি-ড্রামা এই ছবিটি পরিচালনা করেছেন আলেয়া সেন। আর সিঙ্গল পেরেন্টের ভূমিকায় অভিনয় করেছেন জেনেলিয়া। ছেলের আবদারে ‘ট্রায়াল পিরিয়ড’-এর জন্য বাবা সাজিয়ে আনা হয় মানব কউলকে (Manav Kaul)। তারপরই শুরু হয় সম্পর্কের রোলার কোস্টার রাইড। ছবিতে জেনেলিয়া-মানব ছাড়াও রয়েছেন শক্তি কাপুর, শিবা চাড্ডা, গজরাজ রাও, স্বরূপা ঘোষ, বরুণ চন্দ।

[আরও পড়ুন: বলিউডে ব্রেক! ‘হ্যান্ডসাম’ নায়কের বিপরীতে হিন্দি ছবিতে মধুমিতা, ভাষা শেখা নিয়ে চিন্তায় অভিনেত্রী]

আসলে জেনেলিয়ার লিপে ‘গোলেমালে পিরিত কইরো না’ গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। তাঁকে সঙ্গত দিয়েছেন দেব নেগি ও কৌশিক-গুড্ডু। কোশিক আর গুড্ডুই নতুনভাবে গানের সুর সাজিয়েছেন। গীতিকার হিসেবে ‘ট্রাডিশনাল ফোক’ লেখা হয়েছে। র‌্যাপের অংশটি গুড্ডু গেয়েছেন।

গানের ভিডিওতে মূলত জেনেলিয়া ও মানবের রসায়ন দেখানো হয়েছে। না চাইতেও যেন কাছাকাছি চলে আসে দুই চরিত্র। ভিডিও দেখে অনুমান করা যায় জেনেলিয়ার চরিত্রের সঙ্গে বাঙালি কানেকশনও রয়েছে। তাতে বাড়তি মাত্রা যোগ করেছে শ্রেয়া ঘোষালের কণ্ঠ। আগামী ২১ জুলাই থেকে জিও সিনেমায় দেখা যাবে ‘ট্রায়াল পিরিয়ড’।

[আরও পড়ুন: সিক্যুয়েল হবে ‘রেনবো জেলি’র, ফ্যান্টাসি ছবিতে প্রথমবার অনির্বাণ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement