shono
Advertisement

গায়ে দুর্গন্ধ, ভক্তদের সঙ্গে আলিঙ্গনে বিরক্ত রানু মণ্ডল!

নেটিজেনদের বক্তব্য, শিকড়ের টান ভুলছেন রানু। The post গায়ে দুর্গন্ধ, ভক্তদের সঙ্গে আলিঙ্গনে বিরক্ত রানু মণ্ডল! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:35 PM Sep 09, 2019Updated: 07:47 PM Sep 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খবরে রানু মণ্ডল। তবে এবার কোনও নতুন গান রেকর্ড করার জন্য নয়। ম্যানেজার অতীন্দ্র চক্রবর্তী ও তপনকে ‘ভগবানের চাকর’ বলার পর আবার এক বিতর্কিত মন্তব্য করেছেন। এবার ভক্তদের ‘গায়ের দুর্গন্ধ’ নিয়ে মন্তব্য করলেন তিনি। বললেন, ভক্তরা যখন তাঁকে এসে জড়িয়ে ধরেন, তাঁদের গায়ের দুর্গন্ধে অস্বস্তি বোধ হয় রানুর। এক এক সময় তো রীতিমতো ঘেন্না করে।

Advertisement

রানাঘাট স্টেশনে বসে একসময় গান গাইতেন রানু মণ্ডল। বেশিদিনের কথা নয়, মাস খানেক আগেও এমন ছবি দেখেছে রানাঘাটবাসী। কিন্তু কয়েক মাসের মধ্যেই আমূল বদলে গিয়েছে রানুর জীবন। রানাঘাটের ভবঘুরে এখন বলিউডের বিখ্যাত প্লেব্যাক গায়িকা। এ আর রহমানের অফিস থেকে ইতিমধ্যেই নাকি রানু মণ্ডলের কাছে ফোন এসেছে। এছাড়া সোনু নিগমের মতো গায়কও তাঁর সঙ্গে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। সোশ্যাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’ ক্রমশ খ্যাতির সিঁড়ি উঠতে শুরু করে দিয়েছেন। কিন্তু যতই সিঁড়ির ধাপ পেরিয়ে উপরের দিকে উঠছেন, ততই শিকড়ের টান ভুলছেন রানু। এমনই অভিযোগ তুলেছে নেটিজেনরা।

[ আরও পড়ুন: পাইরেসির ফাঁদে ‘পরিণীতা’, মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই ইন্টারনেটে ফাঁস ছবি ]

অবশ্য এর পিছনে কারণও রয়েছে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে রানুকে প্রশ্ন করা হয়, এই যে অতীন্দ্রের মতো মানুষের দৌলতে তিনি এত জায়গায় যাচ্ছেন, এনিয়ে তিনি কী বলবেন? সচরাচর এর উত্তরে লোকে বলে, “ভাল”। কিন্তু রানু তা বলেননি। উলটে তিনি যা বলেছেন, তাতে রেগে যায় নেটিজেনরা। রানু বলেন, “ভগবানের দৌলতে যাচ্ছি। ওরা ভগবানের সারভেন্ট, চাকর। আমি ওদের সাহায্যে যাচ্ছি না। ভগবানের সাহায্যে যাচ্ছি। ওরা ভগবানের চাকর হয়ে যাচ্ছে।” এই বিতর্কের রেশ কাটতে না কাটতেই আবার এক বিতর্কিত মন্তব্য করলেন রানু। তিনি এখন সেলিব্রিটি। ফলে দেখা হলে অনুরাগীরা তাঁকে জড়িয়ে ধরতে চাইছেন। রানু বললেন, সেই অনুরাগীদের মধ্যে কারওর কারওর নাকি গায়ে বেশ দুর্গন্ধ। আর তাতে নাকি বেশ অস্বস্তি হচ্ছে তাঁর। কখনও কখনও ঘেন্নাও করছে। নেটদুনিয়ায় রানুর এই বক্তব্য ছড়িয়ে পড়ার পরই নেটিজেনদেরা ক্ষুব্ধ। তাদের মতে, ‘খ্যাতির স্বাদ পেতে না পতেই শিকড়কে ভুলতে শুরু করেছে রানু।’

[ আরও পড়ুন: মুখার্জি কমিশনের তথ্য নিয়েই ‘গুমনামি’ ছবি, ফরওয়ার্ড ব্লকের দপ্তরে জানালেন সৃজিত ]

The post গায়ে দুর্গন্ধ, ভক্তদের সঙ্গে আলিঙ্গনে বিরক্ত রানু মণ্ডল! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার