shono
Advertisement

বেঙ্গালুরুতে ধর্ষিতা সাত বছরের নাবালিকা! অভিযুক্ত ৭৪ বছরের অবসরপ্রাপ্ত পুলিশকর্মী

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 04:56 PM Aug 15, 2023Updated: 04:58 PM Aug 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেঙ্গালুরুতে (Bengaluru) চাঞ্চল্যকর কাণ্ড। সাত বছরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল ৭৪ বছরের অবসরপ্রাপ্ত পুলিশকর্মীর বিরুদ্ধে। দিন আষ্টেক আগে নাবালিকার পরিবার পুলিশকর্মীর বাড়িতে ভাড়ায় উঠেছিল। ঘটনার পর স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা শিশুর বাবা। গ্রেপ্তার করা হয়েছে বৃদ্ধকে।

Advertisement

পুলিশকে শিশুর মা জানিয়েছেন, অবসরপ্রাপ্ত সাব-ইস্টপেক্টরের বাড়ির দোতলায় থাকেন তাঁরা। সোমবার রাত সাড়ে আটটা নাগাদ একটি খেলনা নিচে পড়ে যায়। সেটি কুড়িয়ে আনতে নিচের তলায় নেমেছিল শিশু। দেরি করায় চিন্তা করছিলেন তিনি। এরপর কাঁদতে কাঁদতে উপর তলায় উঠে আসে শিশুটি। মায়ের দাবি, মেয়ের ঠোঁট ফুলে ছিল। সে ভয়ে কাঁপছিল। ওই অবস্থাতেই ধর্ষণের কথা জানায়। শিশুর বাবা এই নিয়ে অভিযোগ জানাতে গেল, অভিযুক্ত পুলিশকর্মী ছেলে, যিনি নিজেও পুলিশে চাকরি করেন, উলটে হুমকি দেন ভাড়াটিয়া পরিবারটিকে। টাকা নিয়ে মিটমাট করে বাড়ি ছাড়তেও বলেন।

[আরও পড়ুন: দুর্নীতি, পরিবারতন্ত্র, বিকাশ…, লালকেল্লার ভাষণে কোন শব্দ সবচেয়ে বেশিবার বললেন মোদি?]

এর পর পুলিশে অভিযোগ দায়ের করেন শিশুর পিতা। দ্রুত ঘটনার তদন্তে নামে পুলিশ। ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে অবসরপ্রাপ্ত পুলিশকর্মীকে। তাঁর বিরুদ্ধে পকসো-সহ একাধিক আইনে এফআইআর দায়ের করা হয়েছে। নির্যাতিতা এবং অভিযুক্ত বৃদ্ধের মেডিক্যাল পরীক্ষা করে দেখছে পুলিশ। হুমকি দেওয়ায় অভিযুক্তের ছেলের বিরুদ্ধেও এফআইআর দায়ের করেছে পুলিশ।

[আরও পড়ুন: স্বাধীনতা দিবসে চমক মণিপুরে, দীর্ঘ দু’দশক পর প্রদর্শিত হবে হিন্দি সিনেমা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement