shono
Advertisement

‘কুকুরের মতো ঘেউ ঘেউ কর’, যুবককে অত্যাচারের ভিডিও ভাইরাল, কড়া ব্যবস্থার নির্দেশ মন্ত্রীর

সারমেয়র গলায় যে বেল্ট পরানো হয়, সেই বেল্ট পরিয়ে দেওয়া হল ওই যুবকের গলায়।
Posted: 05:37 PM Jun 19, 2023Updated: 05:37 PM Jun 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিডিওটি দেখলে অস্বস্তি বোধ করতে পারেন। প্রাণীদের সঙ্গেও সাধারণত যেমন আচরণ করা হয় না, তা-ই করা হল এক ব্যক্তির সঙ্গে। সারমেয়র গলায় যে বেল্ট পরানো হয়, সেই বেল্ট পরিয়ে দেওয়া হল এক যুবকের গলায়। বলা হল, “কুকুরের মতো ঘেউ ঘেউ কর। সরি বল!”

Advertisement

অমানবিক এমন ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ৫০ সেকেন্ডের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে কয়েকজন ব্যক্তি মিলে এক ব্যক্তির উপর চূড়ান্ত অত্যাচার করছে। একজন তাঁর গলায় বেল্ট বেঁধে দিয়েছে। অন্যজন বলতে, ‘বল সাহিল ভাই, ক্ষমা চাইছি। ঘেউ ঘেউ কর। পালানোর চেষ্টা করবি না। সাহিল ভাই যা বলবে সেটাই করবি।’

[আরও পড়ুন: নজরে খলিস্তানি কার্যকলাপ! RAW-এর রাশ ধরলেন ‘পাকিস্তান বিশেষজ্ঞ’ রবি সিনহা]

এমন ভয়ংকর পরিস্থিতির মধ্যে দিশেহারা হয়ে পড়েন ওই ব্যক্তি। ভিডিওতে তাঁর করুণ, ভয়ার্ত মুখ স্পষ্ট। কাঁদো কাঁদো গলায় তাঁকে বলতে শোনা যাচ্ছে, “সাহিল ভাই আমার বাবা। আমার বড় ভাই, বাবার মতো। আমার মা ওঁর মা, ওঁর মা আমার মা।” বারবার তাঁকে ক্ষমা চাইতে বলা হলে নির্যাতিত ব্যক্তিকে বলতে শোনা যায়, “আমি সরি বলেছি। আমি কিছু করিনি। আমি জানি না কে এই স্টোরি আপলোড করেছে।” পুলিশের তরফে অনুমান, সোশ্যাল মিডিয়ায় কোনও একটি পোস্ট আপলোড করা নিয়েই হুমকি ও নির্যাতনের মুখে পড়তে হয়েছে ওই ব্যক্তিকে।

গোটা বিষয়টি পৌঁছে গিয়েছে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রর কানেও। তিনি বলেন, “আমি ভিডিওটা দেখেছি। এমন আচরণ অত্যন্ত নক্ক্যারজনক। ভোপাল পুলিশ কমিশনারকে বিষয়টি তদন্ত করে দেখার নির্দেশ দিয়েছি। ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।” পুলিশকে কড়া পদক্ষেপের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানও।

[আরও পড়ুন: বিজেপিশাসিত রাজ্যে অনার কিলিং! যুগলকে খুন করে দেহ ফেলা হল কুমির ভরতি নদীতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement