shono
Advertisement

স্পাইক করা চুল, গা ভরতি গয়না! নয়া লুকে মুম্বইয়ে গান রেকর্ডিংয়ে ‘বাদামকাকু’

দেখে নিন ভুবনের নতুন লুক।
Posted: 08:48 PM Mar 19, 2022Updated: 04:52 PM Mar 20, 2022

ভাস্কর মুখোপাধ্যায়, বীরভূম: এবার মুম্বইয়ে পাড়ি দিলেন ‘বাদামকাকু’। রেকর্ড করলেন গান। শনিবার রাতেই কলকাতায় ফিরে আসবেন তিনি। বীরভূমের প্রত্যন্ত গ্রাম থেকে মুম্বই পাড়ি, গোটাটাই স্বপ্নের মতো ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) কাছে।

Advertisement

জানা গিয়েছে, শনিবার সকালের বিমানে কলকাতা থেকে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা হন ভুবন বাদ্যকর। সঙ্গী ছেলে-সহ তিনজন। মুম্বইয়ে গিয়ে রীতিমতো অন্য লুকে ধরা দিলেন জনপ্রিয় বাদামকাকু। প্রকাশ্যে এসেছে একটি ছবি, যেখানে দেখা যাচ্ছে স্পাইক করা ভুবন বাদ্যকরের চুল। গলায় চেন, হাতে একাধিক আংটি। শোনা যাচ্ছে, এই বেশেই মুম্বইয়ের স্টুডিওতে গান রেকর্ড করেছেন ভুবন। রাত সাড়ে আটটার বিমানে তিনি ফিরবেন কলকাতায়। তারপর যাবেন বীরভূমে নিজের ভিটেয়। নতুন গান রেকর্ডিং করে অত্যন্ত আনন্দিত ভুবন। তিনি বলেন, “এথমবার মুম্বইয়ে এসেছি। একদম অল্পবসয়ীদের মতো আমাকে সাজিয়েছে, কী দারুন লাগছে। আমি খুব খুশি।”

[আরও পড়ুন: সমাজকে টুকরো টুকরো করে দিতে পারে ‘দ্য কাশ্মীর ফাইলস’! বিস্ফোরক নানা পাটেকর]

 

প্রসঙ্গত, গোটা ভুবন এখন ভুবনেই মত্ত। বীরভূমের বাদামকাকুর উপস্থিতি এখন দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও। লন্ডন থেকে লাস ভেগাস, অস্ট্রেলিয়া থেকে তানজানিয়া- ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গানের জাদুতে বুঁদ আট থেকে আশি! দেশি-বিদেশি সেলিব্রিটিরাও তাঁর বাদাম গানে নাচতে ব্যস্ত। মাথায় গামছা বেঁধে, সাইকেলে ঝুড়ি চাপিয়ে যিনি বীরভূমের ছোট গ্রামে গান গেয়ে বাদাম বেঁচতেন! রাতারাতি তিনি হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া সেনসেশন। আর ভুবন! তাঁর জীবনেও এসেছে বিপুল পরিবর্তন। তিনি বেঁধেছেন নতুন গান। 

জনপ্রিয় হওয়ার পরই ভুবন জানিয়েছেন, তিনি আর বাদাম বেঁচবেন না। লোকজনের ভালবাসায় এখন তিনি সেলিব্রিটি। এবার থেকে গানই গাইবেন। একের পর এক গান বাঁধবেন আর সেই গানেই মানুষের মন জিতে নেবেন। কাঁচা বাদামের পর নতুন গানও তৈরি ভুবনের।  এবার পাড়ি মুম্বইয়ে।

[আরও পড়ুন: ফের জুটি বাঁধতে চলেছেন বনি ও কৌশানি, আসছে থ্রিলার ছবি ‘মরীচিকা’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement