shono
Advertisement

হিট দেওয়ার বালাই নেই, ২৫ কোটি পারিশ্রমিক! এবার বলি তারকাদের কটাক্ষ ভূষণ কুমারের

কাকে ইঙ্গিত করলেন টি সিরিজের কর্ণধার ভূষণ?
Posted: 06:24 PM Jan 16, 2023Updated: 07:04 PM Jan 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে একের পর এক বিগ বাজেটের ছবি মুখ থুবড়ে পড়ছে। কিন্তু নায়ক-নায়িকারা কিন্তু পারিশ্রমিকের বেলায় মোটা দর হাঁকাচ্ছেন। কিছুদিন আগে এই নিয়ে মুখ খুলেছিলেন করণ জোহর। নাম না করে, বলিউড তারকাদের এক হাত নিয়েছিলেন তিনি। আর এবার একই ইস্যুতে মুখ খুললেন টি সিরিজের কর্ণধার এবং প্রযোজক ভূষণ কুমার। সম্প্রতি এক সাক্ষাৎকারে ভূষণ স্পষ্টই জানালেন, একটা ছবির জন্য ২০ থেকে ২৫ কোটি টাকা চাইছেন তারকারা। যাঁরা কিনা পরে বক্স অফিসে কোনও ম্যাজিকই করতে পারছেন না। তাঁদেরকে আমরা স্পষ্ট বলছি, আপনাদের দরকার নেই। তারকা ছাড়াই আমরা সিনেমা তৈরি করব।

Advertisement

টি সিরিজের ব্য়ানারে তৈরি ‘ভুলভুলাইয়া ২’ গত বছর রেকর্ড ব্যবসা করেছে। সেই সাফল্যকে সঙ্গে নিয়েই ভুলভুলাইয়া ৩ ঘোষণা করেছেন ভূষণ কুমার। গুঞ্জন বলছে, এই সাক্ষাৎকারে ভূষণ হয়তো কার্তিক আরিয়ানকেই ইঙ্গিত করেছেন। কেননা, ভুলভুলাইয়া ২ ছবির পর কার্তিক আরিয়ান দুম করে অনেকটা পারিশ্রমিক বাড়িয়েছেন। তবে শুধু কার্তিক নয়, ভূষণের কটাক্ষের তালিকায় নাকি রয়েছেন অক্ষয় কুমারের মতো নামও। কেননা, অক্ষয় কিন্তু গত বছর একটিও হিট দিতে পারেননি। প্রত্যেক ছবিতে তিনি শুধু পারিশ্রমিকই বাড়িয়ে যাচ্ছেন।

ভূষণের কথায়, আপাতত, আমরা ছবির ব্যবসার উপর নজর দিতে চাই। তারকাদের প্রচুর টাকা পারিশ্রমিক দিয়ে লোকসান করতে চাই না।

[আরও পড়ুন: আমেরিকায় ‘RRR’ ছবির সাফল্যমঞ্চে ‘জয় হিন্দ’ ধ্বনি ‘দেশপ্রেমী’ রাজামৌলির, দেখুন ভিডিও]

প্রসঙ্গত, ২০২২ সালে একের পর এক সিনেমা ফ্লপ হয়েছে বক্স অফিসে। কিন্তু সিনেমা ফ্লপ হলেও, তারকাদের পারিশ্রমিকে কোনও ঘাটতি পরেনি। করণের কথায়, বক্স অফিসের এই বেহাল অবস্থাতেও কিছু স্টার নিজের ইগো থেকে সরছে না। ছবি অফার করলেই ২০ কোটি টাকা হাঁকাচ্ছেন!

একটি পডকাস্টে সাক্ষৎকার দিতে গিয়ে করণ (Karan Johar) বলেন, তারকারা মনে করেন তাঁরা থাকলেই বক্স অফিসে ছবি সুপারহিট। তবে এখন অঙ্কটা একেবারে বদলে গিয়েছে। বক্স অফিসের অঙ্কে দক্ষিণী ছবি অনেক এগিয়ে যার প্রমাণ বাহুবলি ও আর আর আর।

করণ বলেন, এই মন্তব্য করার জন্য হয়তো আমাকে খুন করা হতে পারে। ছবি মুক্তির প্রথম দিনে ৫ কোটির ব্যবসা করতে পারে না, আবার পারিশ্রমিক হিসেবে ২০ কোটি টাকা চায়। এটা কি মানা যায়? করণের কথায়, সব উন্মাদ। দুটো ছবি হিট করলেই নিজেকে সেরা মনে করে। সবাই সেই আমিত্বতে আটকে!

[আরও পড়ুন: মরণোত্তর দেহদানের ঘোষণার পরই হাসপাতালে ছবি, কী হল তসলিমার? উৎকণ্ঠায় অনুরাগীরা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement