shono
Advertisement

চিকিৎসায় গাফিলতি! আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে অনিশ্চয়তায় ভুগছেন ভুবনেশ্বর

আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপেও অনিশ্চিত টিম ইন্ডিয়ার তারকা পেসার! The post চিকিৎসায় গাফিলতি! আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে অনিশ্চয়তায় ভুগছেন ভুবনেশ্বর appeared first on Sangbad Pratidin.
Posted: 04:57 PM Dec 29, 2019Updated: 04:57 PM Dec 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভুবনেশ্বর কুমারকে (Bhuvneshwar Kumar) আবার কবে জাতীয় দলের জার্সিতে দেখা যাবে, তা নিয়ে ঘোরতর অনিশ্চয়তা তৈরি হয়েছে। টিম ইন্ডিয়ার অন্যতম সেরা পেসার ভুগছেন স্পোর্টস হার্নিয়ায়। সময়মতো তাঁর হার্নিয়া ধরা না পড়ায়, অবস্থার অবনতি হয়েছে। পরিস্থিতি এমনই যে কবে তাঁর অপারেশন হবে, বা কবে তিনি মাঠে ফিরবেন কোনওটাই বলতে পারছেন না ভুবি।

Advertisement


চোটের জন্য বেশ কিছুদিন ধরেই জাতীয় দলে অনিয়মিত ভুবনেশ্বর। হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের বিরুদ্ধে দলের বাইরেই থাকতে হয়েছিল তাঁকে। এমনকী, বিশ্বকাপের তিনটি ম্যাচেও খেলতে পারেননি ভারতীয় পেসার। সুস্থ হওয়ার মাস চারেক পর জাতীয় দলে ফিরেছিলেন ভুবি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলতেও দেখা যায় তাঁকে। কিন্তু মুম্বইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টিতে ফের চোট পান ভুবি। নিজের চোটের কথা মেডিক্যাল টিমকে জানান নিজেই ।

[আরও পড়ুন: বিতর্কের মধ্যেই গেরুয়া পোশাকে ভিডিও প্রকাশ কানেরিয়ার, দিলেন ‘জয় শ্রীরাম’ ধ্বনি]

এরপর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে পরীক্ষানিরীক্ষার পর জানা যায়, ভুবনেশ্বর কুমার বেশ কিছুদিন ধরেই ‘স্পোর্টস হার্নিয়া’য় ভুগছেন। অথচ, ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির চিকিৎসকরা তা ধরতে পারেননি। তাঁর হার্নিয়ার পরিস্থিতি এতটাই খারাপ যে, কবে তিনি জাতীয় দলে ফিরবেন, তা নিয়ে কোনও নিশ্চয়তা পাওয়া যাচ্ছে না। এমনকী, আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ফিরতে পারবেন কিনা, সেটাও অনিশ্চিত।

[আরও পড়ুন: ‘রোটেশন পদ্ধতির জন্যই দুর্গতি ছিল বোলারদের’, ধোনিকে তোপ ইশান্ত শর্মার]

সংবাদসংস্থা পিটিআই কে দেওয়া এক সাক্ষাৎকারে ভুবি বলেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপ আরও ৯ মাস দূরে। আমি ওটার কথা এখনই ভাবছি না। আমার প্রথম লক্ষ্য সুস্থ হওয়া, আর আমি জানিনা, কখন সুস্থ হতে পারব।” তাঁর চোট আগে থেকে ধরা না পড়ার জন্য অবশ্য এনসিএ-কে দায়ী করতে চাইছেন না ভুবি। তিনি বলছেন, “এনসিএ হয়তো খুব চেষ্টা করেছে। কিন্তু, আমি বুঝতে পারছি না কেন আমার চোট আগে থেকে ধরা পড়ল না। তবে, এ বিষয়ে এখনই আমার মন্তব্য করাটা ঠিক হবে না।”

The post চিকিৎসায় গাফিলতি! আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে অনিশ্চয়তায় ভুগছেন ভুবনেশ্বর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement