shono
Advertisement

‘নিজেকে দলের সেরা বোলার মনে করে বিরাট’, সাজঘরের কথা জানালেন ভুবি

ক্রিকেটার না হলে কোহলি হয়তো কুস্তিগির হতেন, বলেছেন ভুবনেশ্বর কুমার।
Posted: 12:14 PM Aug 22, 2023Updated: 12:14 PM Aug 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যদি ক্রিকেটার না হতেন, তাহলে বিরাট কোহলি (Virat Kohli) হয়তো কুস্তিগির হতেন। ডব্লিউডব্লিউই-তে দেখা যেত তাঁকে। যে সে নন, জাতীয় দলে কোহলির এক সতীর্থই একথা বলেছেন। কে তিনি? তিনি ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar)।  সেই ভুবি আরও বলেছেন, কোহলি নিজেকে দলের সেরা বোলার মনে করেন। কিন্তু নেটে কোহলির বোলিং দেখলে ভয় পেয়ে যেতেন ভুবিরা। উল্লেখ্য, এশিয়া কাপের দল নির্বাচনের পরে সাংবাদিক বৈঠকে রোহিত শর্মাকে বলতে শোনা গিয়েছিল, বিশ্বকাপে প্রয়োজন হলে তিনি এবং কোহলি হাত ঘোরাবেন। কিন্তু ভুবি অন্য কথা শোনালেন। 

Advertisement

এগিয়ে আসছে বিশ্বকাপ ক্রিকেট। ঘরের মাঠে অনুষ্ঠিত বিশ্বকাপে কোহলির ব্যাটের উপরেই ভরসা করে রয়েছে ভারতীয় দল। চলতি বছর এখনও পর্যন্ত সব ফরম্যাটে ১৭টি ম্যাচে ৯৮৪ রান করেছেন কোহলি। সেই কোহলি সম্পর্কেই ভুবি বলেছেন, ”ক্রিকেটার না হলে বিরাট কোহলি হয়তো কুস্তিগির হতো।”  

[আরও পড়ুন: অদ্ভুত যুক্তিতে বাদ চাহাল, ক্ষোভ উগরে দিলেন সোশ্যাল মিডিয়াতে]

কোহলি তাঁর আগ্রাসী আচরণের জন্য বিখ্যাত। মাঠের ভিতরে তাঁর আগ্রাসী আচরণ নিয়ে চর্চা হয়েছে প্রচুর। এবারের আইপিএলে গৌতম গম্ভীর ও নবীন উল হকের ঝামেলা নিয়ে জল অনেকদূর গড়িয়েছিল। ভুবি ভারতীয় সাজঘরের কথা প্রকাশ্যে এনেছেন। জানিয়েছেন, কোহলি নিজেকে দলের সেরা বোলার বলে মনে করেন। কিন্তু কোহলিকে বল করতে দেখলে ভীত সন্ত্রস্ত থাকতেন ভুবনেশ্বর কুমাররা।

ভুবিকে বলতে শোনা গিয়েছে, ”বিরাট কোহলি মনে করে দলের সেরা বোলার ও নিজে। কোহলি যখনই বল করে তখনই আমরা ভয়ে থাকি যদি বল করতে গিয়ে চোট পেয়ে যায়।” 

[আরও পড়ুন: দুই মেগা ইভেন্টের আগে রোহিতকে কোন পরামর্শ দিলেন সৌরভ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement