shono
Advertisement

ফুলঝুরির প্যাকেটে ‘পটাখা’ বিবৃতি! বিনা পয়সার বিজ্ঞাপনে কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?

ছবি শেয়ার করেই নিজের বক্তব্য জানিয়েছেন অভিনেত্রী।
Posted: 05:43 PM Nov 13, 2023Updated: 05:43 PM Nov 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুলঝুরির প্যাকেটে ‘পটাখা’! কিন্তু এ কেমন করে সম্ভব? সবই দীপাবলির মহিমা। দীপাবলি উপলক্ষ্যে বিক্রি হচ্ছিল বাজি। তাতে ছিল ফুলঝুরির প্যাকেট। সেই ফুলঝুরির প্যাকেটে ছাপা হয়েছে বিবৃতি চট্টোপাধ্যায়ের (Bibriti Chatterjee) ছবি। তা দেখেই অবাক অভিনেত্রী।

Advertisement

এক পরিচিতর কাছ থেকেই ছবিটি পেয়েছেন বিবৃতি এবং তাঁকে ট্যাগ করেই শেয়ার করেছেন ফেসবুকে। আর ক্যাপশনে মজা করে লিখেছেন, “যেই না পটাখা ফাটানোর চাইতে নিজে তা হওয়ার সিদ্ধান্ত নিলাম, এই ঘটনা ঘটল। আর কোনও পারিশ্রমিক ছাড়াই এমন বিনা পয়সার বিজ্ঞাপনের মতো বিষয় ঘটে যায়।”

[আরও পড়ুন: বচ্চন পরিবারের দিওয়ালি পুজোয় বাদ বউমা ঐশ্বর্য! অভিমানে আরাধ্যাকে নিয়ে বাড়ি ছাড়লেন?]

অভিনেত্রীর এই ছবি দেখে অনেকেই হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়েছেন। কমেন্ট বক্সে একজন জানতে চান, “ফুলঝুরি ক্যাম্পেনটা কি ছোটবেলার?” তাঁর জবাব দিতে গিয়ে অভিনেত্রী জানান, তা নয়। এই ছবি গত বছর তোলা। একজন আবার অভিনেত্রীকে ‘পারফেক্ট ফুলঝুরি’ও বলেন।

উল্লেখ্য, আগামীতে শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরাণী’ ছবিতে দেখা যাবে বিবৃতিকে। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিবৃতি হয়েছেন নিশি। আর ভবানী পাঠকের চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এছাড়াও রয়েছেন সব্যসাচী চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী, দর্শনা বণিক ও কিঞ্জল নন্দ।

[আরও পড়ুন: ফুঁসছে বাংলা! মামলার হুঁশিয়ারিও, ‘লৌহ কপাট’ বিতর্কের মাঝেই মুখ খুললেন রহমান! ক্ষমা চাইলেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement