shono
Advertisement

ঐশ্বর্যর সঙ্গে বনিবনা নেই শাশুড়ি জয়ার? অমিতাভের হুঁশিয়ারি, ‘বাঙালিদের সঙ্গে তর্ক কোরো না’!

কীসের ইঙ্গিত দিলেন সিনিয়র বচ্চন?
Posted: 12:40 PM Nov 18, 2023Updated: 12:40 PM Nov 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচ্চন পরিবারে নাকি ফাটল ধরেছে! গুঞ্জন, ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে জয়া বচ্চনের নাকি বনিবনা নেই। আর বউমা-শাশুড়ির দ্বন্দ্বের জন্যই নাকি সংসারে চূড়ান্ত অশান্তি। স্বামী অভিষেকও নেই অভিনেত্রীর পাশে। চলতি জল্পনার মাঝেই অমিতাভ বচ্চনের হুঁশিয়ারি, বাঙালিদের সঙ্গে তর্ক না করার!

Advertisement

প্রসঙ্গত, বি-টাউনের অন্দরে কান পাতলেই বচ্চনদের অশান্তির উড়ন্ত গুঞ্জন। ঐশ্বর্য রাইয়ের জন্মদিনে যেমন গোটা বচ্চন পরিবার অনুপস্থিত ছিলেন, তেমন বচ্চনদের দিওয়ালি পার্টিতেও কিন্তু দেখা যায়নি একমাত্র বউমাকে। এমনকী নাতনি আরাধ্যার জন্মদিনেও এই প্রথমবার শুভেচ্ছা জানাননি বিগ বি। যা কিনা গত ১১ বছরে বিরল ঘটনা! মাসখানেক ধরে স্বামী-স্ত্রী অভিষেক-ঐশ্বর্যকে কোথাও একসঙ্গে দেখা যায়নি। অতঃপর ‘যাহা রটে তাহার কিছুটা হলেও যে বটে!’ সাম্প্রতিক এই পরিস্থিতিই বলে দিচ্ছে। এসবের মাঝেই বিগ বির মুখে ইঙ্গিতপূর্ণ মন্তব্য!

[আরও পড়ুন: কোহলিকে ক্যারেক্টার সার্টিফিকেট কঙ্গনার, অনুষ্কা জানেন?]

অমিতাভ বলছেন, “আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে বলছি, বাঙালিদের সঙ্গে কখনও তর্ক করা উচিত নয়। আমার নিজের ঘরের পরিস্থিতি তো দেখছি। জয়ার সঙ্গে কোনও বিষয়ে ঝগড়ায় জেতা যায় না। কিছু বললেই ওদিক থেকে একটার পর একটা জবাব আসতে থাকে।” তাহলে কি বউমা ঐশ্বর্যকেই সাবধান করে দিলেন? আসলে সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে এক বাঙালি প্রতিযোগীর সঙ্গে গল্প করার সময়েই সিনিয়র বচ্চন এমন মন্তব্য করেন। এর আগেও অবশ্য রানি মুখোপাধ্যায়কে একবার অমিতাভ বলেছিলেন, “সব বাঙালি মেয়ের মধ্যেই দেবী কালীর রূপ থাকে!” বচ্চন পরিবারের রাশ যে জয়ার হাতেই থাকে, তা একাধিকবার কথায়বার্তায়, ঠারেঠোরে বুঝিয়ে দিয়েছেন অমিতাভ। 

[আরও পড়ুন: ‘অপয়া! একদম বিশ্বকাপ ফাইনাল দেখবেন না’, হুমকি পেয়ে কি ঢোক গিললেন অমিতাভ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement