shono
Advertisement

জানেন, কেন মহিলাদের হাতে বেধড়ক ধোলাই খেলেন স্বামী ওম?

কত বিতর্কে কত ধোলাই তা যেন হাড়ে হাড়েই টের পাচ্ছেন এই স্বঘোষিত বাবাজি।দেখুন ভিডিও। The post জানেন, কেন মহিলাদের হাতে বেধড়ক ধোলাই খেলেন স্বামী ওম? appeared first on Sangbad Pratidin.
Posted: 11:43 AM Jul 12, 2017Updated: 06:27 AM Jul 12, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগ বস-এর বিতর্ক এখন অতীত। এখন যেন শুধু ধোলাইয়ের পালা। কিছুদিন আগেই এক অনুষ্ঠান চলাকালীন মার খেয়েছিলেন বিতর্কিত স্বঘোষিত ধর্মগুরু স্বামী ওম। আবারও সে ঘটনার পুনরাবৃত্তি। এবার দিল্লির যন্তর-মন্তরে মহিলাদের হাতে বেধড়ক মার খেলেন তিনি।

Advertisement

অন্তর্বাস পরেই পোল ডান্স, ভাইরাল অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট ]

এই ক’দিন আগেই টপলেস শিষ্যাকে যোগের মাহাত্ম্য শিখিয়েছিলেন। ইন্টারনেটে সে ছবি ও ভিডিও ছড়িয়ে পড়তেই ব্যাপক শোরগোল হয়েছিল। তারপরই এক অনুষ্ঠানে নিগ্রহের মুখে পড়েন স্বামী ওম। এবার স্থান দিল্লি। পুলিশ সূত্রে খবর, দিল্লির যন্তর-মন্তরে ধরনায় বসেছিলেন এক মহিলা। এক পুলিশ আধিকারিকের বিরুদ্ধে তাঁর কিছু অভিযোগ ছিল। তারই প্রতিবাদে এই ধরনা। সেখানেই কোনও এক অনুষ্ঠান উপলক্ষে হাজির হন স্বামী ওম। মহিলার অভিযোগ, ওখানেই তাঁকে লক্ষ্য করে আপত্তিজনক কথা বলেন স্বামী। তাতেই ধৈর্যের বাঁধ ভাঙে তাঁর। তিনি ও আরও কয়েকজন মহিলা একজোট হয়ে বেধড়ক ধোলাই দেন স্বামীকে। স্বঘোষিত বাবাকে বাঁচাতে এগিয়ে আসেন তাঁর সহযোগী। তাঁকেও উত্তম-মধ্যম দেন মহিলারা। শেষমেশ চেয়ারকে ঢাল করে প্রাণ বাঁচান স্বামী। ইতিমধ্যেই ঘটনাস্থলে পুলিশ এসে সকলকে শান্ত করেন। যদিও এ ঘটনায় এখনও কোনও পক্ষই কোনও অভিযোগ দায়ের করেনি। পুলিশ জানাচ্ছে, নিজেদের মধ্যে রফা করেই তারা ফিরে যায়। তবে এই নিয়ে অন্তত বারতিনেক প্রকাশ্যেই ধোলাইয়ের মুখে পড়েন স্বামী ওম। বিগ বস-এর ঘেরাটোপের মধ্যে এটা ওটা বলে বিতর্ক বাড়িয়েছিলেন। ইন্টারনেটের সাহায্যে আড়ালে থেকে উগ্র যৌনতায় বাজার মাতিয়েছেন। কিন্তু প্রকাশ্যে যে কত বিতর্কে কত ধোলাই তা যেন হাড়ে হাড়েই টের পাচ্ছেন এই স্বঘোষিত বাবাজি।

The post জানেন, কেন মহিলাদের হাতে বেধড়ক ধোলাই খেলেন স্বামী ওম? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement