shono
Advertisement

‘বিগ বস’-এ নয়া চমক, ওয়াইল্ড কার্ড এন্ট্রি হতে পারে এই অভিনেত্রীর

আগামী সপ্তাহেই বিগ বসের বাড়িতে ঢুকতে পারেন তিনি। The post ‘বিগ বস’-এ নয়া চমক, ওয়াইল্ড কার্ড এন্ট্রি হতে পারে এই অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 09:47 PM Oct 17, 2018Updated: 09:47 PM Oct 17, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগ বস ১২-এর নির্মাতারা আরও কয়েকজনকে আনতে চলেছেন এই ঘরে। বলিউড অভিনেত্রী কিম শর্মা আসতে পারেন বিগ বসের এই সিজনে। জল্পনা, তিনি একা নন, সঙ্গে আরও একজন টেলিভিশন তারকাকে সঙ্গে নিয়ে আসতে পারেন সলমন খানের শোয়ে। নির্মাতারা কিমকে বাড়িতে আনা নিয়ে বেশ উত্তেজিত। পারিশ্রমিক নিয়েও ইতিমধ্যেই কথাবার্তা শুরু হয়ে গিয়েছে বলেই শোনা যাচ্ছে। সব ঠিকঠাক থাকলে আগামী সপ্তাহেই বিগ বসের বাড়িতে ঢুকতে পারেন তিনি। নির্মাতারা নিশ্চিত, তিনি বাড়িতে এলে এই সিজনটা আর একটু বেশি মন কাড়বে দর্শকদের৷

Advertisement

[ধুনুচি হাতে ঢাকের তালে কোমর দোলালেন সুস্মিতা সেন, দেখুন সেই ভিডিও]

কিম শর্মা শাহরুখ খান অভিনীত ছবি ‘মহব্বতে’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন। গত বছরই কিমের ডিভোর্স হয় হোটেল ব্যবসায়ী আলি পাঞ্জাবীর সঙ্গে। ‘পল্টন’ অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে ডেট করছেন কিম। কিন্তু দুজনের কেউই এই বিষয়টা নিয়ে প্রকাশ্যে কথা বলেননি। যদি তিনি শোয়ে আসেন তাহলে এ সিজনে তিনিই প্রথম বলিউডের মুখ।  সলমন খানের সঞ্চালনায় বিগ বস ১২ শুরু হয়েছে সেপ্টেম্বর ১৬ থেকে। দীপিকা কক্কর, করনবীর বোহরা, সৃষ্টি রোডে, নেহা পেন্ডসে এবং শ্রীসান্থ এবছর সিঙ্গেল প্রতিযোগী হিসাবে এসেছেন। ওদিকে অনুপ জলোটা-জসলীন মাথারু, দীপক ঠাকুর-ঊর্বশী ভানি, সাবা-সোমি খান, সৌরভ প্যাটেল-শিবাশিস মিশ্র এই বছরের জুটি। তবে চার সপ্তাহের শেষে কৃতি-রোশনি, নির্মল-রোমিল ও নেহা এভিকটেড হন। সুরভি রানা সম্প্রতি ফিরে এসেছেন ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে।

[‘লোকটা আমার প্যান্টের ভিতরে হাত ঢোকানোর চেষ্টা করে’]

কিন্তু যদি কিম শর্মা বাড়িতে ঢোকেন, আশা করা যাচ্ছে শোয়ের টিআরপি আরও কিছুটা বাড়বে। আর নাটকীয়তার স্বার্থে যে এটাই নির্মাতাদের প্ল্যান, এই সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

The post ‘বিগ বস’-এ নয়া চমক, ওয়াইল্ড কার্ড এন্ট্রি হতে পারে এই অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement