shono
Advertisement

‘সলমনের ডিসপিরিন লাগবে…’, ‘বিগ বস’ থেকে বেরিয়েই বিস্ফোরক পুণীত সুপারস্টার

বাজে ব্যবহারের জন্য পুণীতকে 'বিগ বস' থেকে বের করে দেওয়া হয়।
Posted: 03:24 PM Jun 19, 2023Updated: 03:24 PM Jun 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই ‘বিগ বস OTT’ থেকে বহিষ্কৃত হয়েছেন। তারপরই সলমন খানের (Salman Khan) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করতে শুরু করলেন পুণীত সুপারস্টার (Puneet Superstar)। বেশিক্ষণ তাঁর কথা শুনলে নাকি বলিউডের ‘দাবাং’ খানের ডিসপিরিন লাগবে, এমনই দাবি করেছেন পুণীত।

Advertisement

শনিবারই ঘটা করে শুরু হয় ‘বিগ বস OTT’-র দ্বিতীয় মরশুম। এবারের তারকা প্রতিযোগীদের মধ্যে রয়েছেন পূজা ভাট, সাইরাস ব্রোচা, আলিয়া সিদ্দিকি, অবিনাশ সচদেবরা। এঁদের মধ্যেই ১২ নম্বর প্রতিযোগী হিসেবে এসেছিলেন পুণীত সুপারস্টার। নিজেকে সোশ্যাল ইনফ্লুয়েন্সার হিসেবে দাবি করে তিনি। অনুরাগীরা তাঁকে ‘পুণীত সুপারস্টার’ বা ‘লর্ড পুণীত’ বলেও ডাকেন।

[আরও পড়ুন: কাছের মানুষের থেকেই ধোঁকা খেলেন ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকা! খোয়ালেন লক্ষ লক্ষ টাকা]

‘বিগ বস OTT’-র ঘরে ঢুকেই তাণ্ডব শুরু করেন পুণীত। অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। ঘরের জিনিসপত্রও নষ্ট করেন পুণীত। নিজের গালে টুথপেস্ট লাগাতে থাকেন। মাথায় ঢালতে থাকেন হ্যান্ডওয়াশ। এরপর পুণীতকে সতর্ক করা হয়। কথা না শুনলে ঘর থেকে বের করে দেওয়ার হুঁশিয়ারিও দেওয়া হয়। কিন্তু তাতে যেন আগুনে ঘৃতাহুতি পড়ে। পুণীত জোর গলায় ঘোষণা করতে থাকেন, ‘বিগ বস OTT’ থেকে বার করে দেওয়া হলেও তাঁর কিছু এসে যায় না। গোটা ঘটনার জেরেই মাত্র ২৪ ঘণ্টার মধ্যে পুণীতকে ঘর থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়।

এ বিষয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে কথা বলতে গিয়ে পুণীত বলেন, “আমি ওনাকে (সলমন খান) বলব যেন নিজের কাছে ডিসপিরিন রাখেন। যতবার আমার কথা উনি শুনবেন ওনার সেটা প্রয়োজন হবে। আমার বিশ্বাস, উনি শোয়ের নির্মাতাদের কাছে জানতে চাইবেন আমাকে কোথা থেকে আনা হয়েছে।” প্রসঙ্গত, শোয়ে ঢোকার আগেও পুনীত জানিয়েছিলেন তিনি সলমনের মাথাব্যথা কারণ হবেন।

[আরও পড়ুন: হাতের গিটার বড় প্রিয়, প্রিয় বাদ্যযন্ত্রগুলির কী নাম রেখেছেন অরিজিৎ সিং?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement