shono
Advertisement
Bigg Boss season 18

'বিগ বস ১৮'-এর জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক নিচ্ছেন সঞ্চালক সলমন, টেক্কা অমিতাভকেও!

ভাইজানের এই মরশুমের পারিশ্রমিক জানলে 'থ' হয়ে যাবেন!
Published By: Sandipta BhanjaPosted: 03:58 PM Oct 07, 2024Updated: 03:58 PM Oct 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'বিগ বস' মানেই সলমন খান। টেলিপর্দাতেও অসম্ভব জনপ্রিয় ভাইজান। তাই টিআরপি হাতের মুঠোয় রাখতে কালার্স চ্যানেলের 'বিগ বস'ও সলমন ছাড়া অসম্পূর্ণ। রবিবারই টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ১৮ নম্বর মরশুমের গ্র্যান্ড প্রিমিয়ার হয়েছে। তার আগে থেকেই অবশ্য এই রিয়ালিটি শো নিয়ে উত্তেজনায় ফুটছেন দর্শকরা। কে কে হবেন বিগ বস-এর অতিথি, এই নিয়ে প্রতিবছর থাকে নানান জল্পনা-কল্পনা। এবারও তার অন্যথা হয়নি। উন্মাদনার পারদ চড়ছে ক্রমশই। আর এই সিজনের জন্য নাকি নির্মাতাদের কাছে মোটা পারিশ্রমিক হাঁকিয়েছেন ভাইজান।

Advertisement

সলমন খানের পারিশ্রমিক শুনলে হতবাক হতে বাধ্য! অংশীদারী না থাকলে একটা সিনেমা থেকে বলিউডের কোনও তারকা এত মোটা টাকা পারিশ্রমিক পান না। এমনকী এহেন গগনচুম্বী বাজেটের সিনেমার সংখ্যাও বলিউডে হাতেগোনা। দক্ষিণী সিনেইন্ডাস্ট্রিতে তবুও কয়েকটা সিনেমার বাজেট এই অঙ্কে পৌঁছেছে। বলিউড মাধ্যম সূত্রে খবর, 'বিগ বস ১৮'-এর জন্য প্রতি মাসে ৬০ কোটি টাকা নেবেন সলমন খান। এবার ১৫ সপ্তাহের হিসেব কষে দেখলে এই সিজনে ভাইজানের মোট পারিশ্রমিক গিয়ে দাঁড়ায় ২৫০ কোটি টাকা।

নেটফ্লিক্সের 'দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শর্মা' সঞ্চালনা করার জন্য কপিল শর্মা ৬০ কোটি টাকা নিয়েছিলেন। অন্যদিকে 'কৌন বনেগা ক্রোড়পতি'র সঞ্চালনা করার জন্য প্রায় সলমন খানের কাছাকাছি পারিশ্রমিক পান অমিতাভ বচ্চন। এই মরশুমে ‘বিগ বস’-এর থিম ‘সময়ের তাণ্ডব’। প্রতিযোগীদের মধ্য়ে যাঁরা চূড়ান্ত হয়েছেন, সেই তালিকায় রয়েছেন, ভিভিয়ান দেসনা, ঈষা সিং, করণবীর মেহেরা, নায়রা বন্দ্যোপাধ্যায়, মুসকান বামনে, এলাইস কৌশিক , চাহাত পান্ডে, শিল্পা শিরোদকার-সহ অনেকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বলিউড মাধ্যম সূত্রে খবর, 'বিগ বস ১৮'-এর জন্য প্রতি মাসে ৬০ কোটি টাকা নেবেন সলমন খান।
  • ১৫ সপ্তাহের হিসেব কষে দেখলে এই সিজনে ভাইজানের মোট পারিশ্রমিক গিয়ে দাঁড়ায় ২৫০ কোটি টাকা।
Advertisement