shono
Advertisement

অমানবিক! স্কুল বাসে ২ নার্সারি ছাত্রীকে ধর্ষণ চালকের! রক্তাক্ত অবস্থায় ফিরল বাড়ি

এমন ঘটনায় অন্যান্য অভিভাবকদের মাথাতেও চিন্তার ভাঁজ।
Posted: 05:35 PM Nov 29, 2023Updated: 05:35 PM Nov 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই বাড়ি। অন্যান্য দিনের মতো আর খানিকক্ষণের মধ্যেই নিরাপদে পৌঁছে যাবে ভেবেছিল নার্সারির দুই খুদে। কিন্তু তার আগে যে এমন বিভীষিকার মুহূর্ত অপেক্ষা করছিল, তা কল্পনাও করতে পারেনি তারা। স্কুল বাসের মধ্যেই চালকের হাতে যৌন নির্যাতনের শিকার তারা।

Advertisement

যৌন লালসার হাত থেকে রক্ষা পেল না দুই খুদেও। মঙ্গলবার বিহারের বেগুসরাই জেলার বীরপুরের ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। অভিযোগ, স্কুল থেকে বাড়ি ফেরার পথে গাড়িতেই ২ খুদে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে চালকের বিরুদ্ধে। এর পর তাদের বাড়িতে নামিয়ে দিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করে। দুই নির্যাতিতার অভিভাবকরা থানায় অভিযোগ দায়ের করে জানান, মঙ্গলবার রক্তাক্ত অবস্থায় বাড়ি ফেরে ওই দুই শিশু। তাদের এমন অবস্থার কথা জিজ্ঞেস করায় পুরো বিষয়টা খোলসে করে তারা। এরপরই দৌড়ে গিয়ে অভিযুক্ত চালককে ধরে ফেলেন তাঁরা।

[আরও পড়ুন: ‘আমি আমন্ত্রণই পাইনি’, ধর্মতলার শাহী সভার আগে ফের বোমা ফাটালেন অনুপম]

অভিভাবকদের অভিযোগ, সিকান্দার রাই নামের ওই অভিযুক্ত চালক ছাত্রীদের বাড়ির ফেরানোর সময়ই একটি ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানেই তাদের উপর যৌন নির্যাতন হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, মোবাইলে ধর্ষণের ভিডিও-ও রেকর্ড করে সিকান্দার। ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, সঠিক পরিচয়পত্র না দেখা, সিকান্দারের সম্পর্কে খোঁজখবর না নিয়েই তাকে কাজে রেখেছিল স্কুল। অন্যদিকে অভিযুক্তর দাবি, সে গত তিন বছর ধরে এই স্কুলের বিশ্বস্ত কর্মী হিসেবে কাজ করছে। ধর্ষণের অভিযোগও অস্বীকার করেছে সে।

তবে এমন ঘটনায় এলাকায় তীব্র আতঙ্ক ছড়ায়। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন দুই ছাত্রী। মানসিক ট্রমা এখনও কাটেনি তাদের। এ ঘটনায় অন্যান্য অভিভাবকদের মাথাতেও চিন্তার ভাঁজ।

[আরও পড়ুন: মধ্যপ্রদেশে গণনার আগেই খুলল ব্যালট বক্স! ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড আধিকারিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement