shono
Advertisement

ধর্ষণ করেছে বাবা! ন্যায়বিচার চেয়ে সোশ্যাল মিডিয়ায় নির্যাতনের ভিডিও পোস্ট তরুণীর

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 01:23 PM May 07, 2022Updated: 01:39 PM May 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গো-বলয়ে নারী নির্যাতন রোজকার বিষয় হয়ে উঠেছে। ক’দিন আগেই যোগীরাজ্যে গণধর্ষণের অভিযোগ জানাতে যাওয়া নাবালিকাকে ধর্ষণ করে খোদ পুলিশ! এবারের ঘটনা বিহারের (Bihar)। সেখানে মেয়েকে ধর্ষণের (Rape) অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। যদিও বাবার কুকীর্তি ফাঁস করে দিয়েছেন নির্যাতিতা তরুণী। গোপনে ওই ঘটনার ভিডিও তুলে নেট মাধ্যমে পোস্ট করে দেন তিনি। ন্যায় বিচারের দাবি করেন। এরপরেই শোরগোল পড়ে যায়। অভিযুক্তকে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

বিহারের সমস্তিপুরের (Samastipur) ঘটনা। ১৮ বছরের তরুণী ধর্ষণের অভিযোগ এনেছে বছর পঞ্চাশের বাবার বিরুদ্ধে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি পেশায় শিক্ষক। তিনি কুকর্ম করার পর মেয়েকে হুমকিও দেন, ঘটনা যেন পাঁচ কান না হয়। যদিও অভিযুক্তের জানা ছিল না, গোপনে ওই অত্যাচারের ভিডিও রেকর্ড করছিলেন তরুণী। পরে যা সোশ্যাল মিডিয়াতেও (Social Media) পোস্ট করে দেন তিনি। যার পর বাবার হাতে মেয়ের ধর্ষিতা হওয়ার ঘটনায় শোরগোল পড়ে যায়।

[আরও পড়ুন: মোদির স্বপ্নের সেন্ট্রাল ভিস্তা প্রকল্পের ধাক্কা, উচ্ছেদে রুটিরুজি বিপন্ন হকারদের]

পুলিশ জানিয়েছে, ভিডিও দেখেই স্বতঃপ্রণোদিত মামলা করা হয়েছিল। এইসঙ্গে ওই ব্যক্তিকে দ্রুত গ্রেপ্তার করে পুলিশ। পরে নির্যাতিতাও বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। রোসেরার মহকুমা পুলিশ আধিকারিক শাহিয়ার আখতার জানিয়েছেন, তরুণীর মা ও মামার ঘটনার কথা জানা থাকলেও তাঁরা বিষয়টি চেপে যেতে বলেন। এমনকী এই বিষয়ে তাঁরা প্রতিবাদ করেননি। যদিও তরুণী তা শোনেননি। সোশ্যাল মিডিয়ায় কুকীর্তির ভিডিও ফাঁস করা ছাড়াও থানায় এসে অভিযোগও দায়ের করেন তিনি।

[আরও পড়ুন: সব ধর্মের পড়ুয়াকেই ইদে ফেজ টুপি পরার নির্দেশ দিয়ে বিপাকে স্কুলের প্রিন্সিপাল]

প্রসঙ্গত, উত্তরপ্রদেশে (Uttar Pradesh) সম্প্রতি এক নাবালিকা গণধর্ষণের অভিযোগ জানাতে গেলে থানায় তাকে ফের ধর্ষণ করা হয় বলে অভিযোগ ওঠে। অমানবিক ঘটনাটি উত্তরপ্রদেশের ললিতপুরের। নাবালিকার পরিবারের তরফে মঙ্গলবার এমন অভিযোগ দায়ের করা হয়েছে।ওই ঘটনায় ললিতপুরের পুলিশ প্রধান নিখিল পাঠক জানিয়েছিলেন, অভিযুক্তকে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে। এই ঘটনায় তীলকধারী সরোজ নামের অভিযুক্ত পুলিশ আধিকারিককে পরে গ্রেপ্তার করা হয়েছে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement