shono
Advertisement

পুরোহিতকে চোখ উপড়ে, পুরুষাঙ্গ কেটে খুন! নৃশংস হত্যাকাণ্ডে চাঞ্চল্য বিহারে

দেহ উদ্ধার ঘিরে পুলিশ-জনতা খণ্ডযুদ্ধ।
Posted: 02:44 PM Dec 17, 2023Updated: 02:44 PM Dec 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিহারে (Bihar) নৃশংস হত্যাকাণ্ড। গত কিছুদিন হল নিখোঁজ ছিলেন গোপালগঞ্জ জেলার বাসিন্দা স্থানীয় শিব মন্দিরের এক পুরোহিত। শনিবার তাঁর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার হয়েছে। চোখ উপড়ানো, পুরুষাঙ্গ কাটা পুরোহিতের দেহ ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়েন পুলিশকর্মীরা। জনতার সঙ্গে সংঘর্ষে দুই পুলিশকর্মী আহত হয়েছেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতের নাম মনোজ কুমার। দানাপুর গ্রামের শিব মন্দিরের পুরোহিত ছিলেন তিনি। মনোজ বিজেপি নেতা অশোক কুমার শাহর ভাই। গত ছয় দিন ধরে নিখোঁজ ছিলেন। বাড়ি থেকে মন্দিরে যাওয়ার পথে তাঁকে অপহরণ করা হয়েছিল। অভিযোগ পেয়ে তদন্ত নেমেছিল পুলিশ। শনিবার গ্রামের একটি জঙ্গল থেকে মনোজের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার হয়েছে। চোখ উপড়ানো, পুরুষাঙ্গ কাটা দেহ মিলতেই এলাকায় তুমুল উত্তেজনা ছড়ায়।

 

[আরও পড়ুন: জন্মের দুবছরেই বাজিমাত! সব হুইস্কিকে দশ গোল দিয়ে বিশ্বসেরা এই দেশীয় ব্র্যান্ড]

স্থানীদের দাবি, পুলিশি তদন্তে গাফিলতির কারণেই মৃত্যু হয়েছে মনোজের। দেহ উদ্ধার করতে গেলে স্থানীয়রা পুলিশকর্মীদের লক্ষ্য করে পাথর ছোড়েন। পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে শূন্যে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে পুলিশ। মৃত মনোজের আরেক ভাই সুরেশ শাহ বলেন, “আমরা ভেবেছিলাম ভাই ফিরে আসবে। কিন্তু ছদিন পরে তাঁর দেহ উদ্ধার হয়েছে। আমরা জানি না কেন ওকে হত্যা করা হল।” এসিডিপিও প্রাঞ্জল জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। খুনের তদন্ত শুরু হয়েছে। 

 

[আরও পড়ুন: ৩৭০ ধারা প্রত্যাহার ‘বিরক্তিকর’, সমালোচনা প্রাক্তন বিচারপতি নরিম্যানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement