shono
Advertisement

মেলায় ‘মত কি কুয়া’ঘিরে গতির খেলা, নিয়ন্ত্রণ হারিয়ে উপর থেকে নিচে বাইক পড়ে আহত ১০

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে বন্ধ করে দেওয়া হয়েছে এই খেলা।
Posted: 09:57 AM Feb 13, 2023Updated: 10:12 AM Feb 13, 2023

শেখর চন্দ্র, আসানসোল: মেলায় ‘মত কি কুয়া’। আর তা ঘিরে মোটরবাইকের দ্রুত গতির খেলায় ঘটে গেল দুর্ঘটনা। আসানসোলের (Asansol) সালানপুরে নিয়ন্ত্রণ হারিয়ে উপর থেকে কুয়োয় পড়ে গেল মোটরবাইক। আহত অন্তত ১০ জন দর্শক। রবিবার রাতে সালানপুরের মুক্তাইচণ্ডী মেলায় এই দুর্ঘটনা (Accident) ঘিরে আতঙ্কের পরিবেশ। আহতদের চিকিৎসার জন্য পাঠানো হয় জেলা হাসপাতালে।

Advertisement

সালানপুর (Salanpur) ব্লকের অন্যতম বড় মেলা এই মুক্তাইচণ্ডী মেলা। আর সেই মেলায় রবিবার রাতে ‘মত কি কুয়া’য় দুর্ঘটনা ঘটেছে। দ্রুত গতিতে মোটরবাইক ঘুরছিল ‘মত কি কুয়া’র চারপাশে। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে উপর থেকে নিচে পড়ে যায় একটি বাইক। নিচে দাঁড়িয়ে থাকা ১০ জন আহত হন। পুলিশ ও কমিটির উদ্যোগে আহতদের দ্রুত চিকিৎসার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়। তবে ৬ জনকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়। ৪ জনকে জেলা হাসপাতালে ভরতি করা হয় চিকিৎসার জন্য।

[আরও পড়ুন: শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলা: কুন্তল-মানিকের ৪০ জন ‘এজেন্টে’র সন্ধান! তালিকা তৈরি ইডির]

জানা যায়, মেলা প্রাঙ্গণে রবিবার প্রচুর ভিড় জমে। মেলায় ‘মত কি কুয়া’র শো চলাকালীন হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন দ্রুতগতিতে থাকা মোটর সাইকেল চালক। উপর থেকে মোটর সাইকেল ছেড়ে ‘মত কি কুয়া’র মধ্যে পড়ে যায় চালক এবং দ্রুতগতিতে থাকা মোটর সাইকেলটি আছড়ে পড়ে দর্শকদের মাঝে। তাতে আহত হন এক মহিলা ও শিশু-সহ মোট ১০ জন। এই ঘটনার পর হুড়োহুড়ি শুরু হয়ে যায়। মেলা ছেড়ে পালাতে থাকেন দর্শনার্থীরা। তবে পুলিশ ও মেলার উদ্যোক্তারা তড়িঘড়ি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে তৎক্ষণাৎ বড় নাগরদোলা ও ‘মত কি কুয়া’র শো বন্ধ করা হয়। তা বাদ দিয়ে মেলা স্বাভাবিক ছন্দেই ছিল বলে জানা যায়।

[আরও পড়ুন: রোগের ভয় তুচ্ছ করে প্রেমের জোয়ারে HIV পজিটিভ যুগল, সাত পাকে বাঁধা পড়লেন সুনীতা-সৌমিত্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার