shono
Advertisement

মা হলেন বিপাশা বসু, ফুটফুটে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

শনিবার সকালে সন্তানের জন্ম দেন অভিনেত্রী।
Posted: 02:49 PM Nov 12, 2022Updated: 03:18 PM Nov 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বলিউডে সুখবর। আলিয়া ভাটের (Alia Bhatt) পর এবার মা হলেন বিপাশা বসু (Bipasha Basu)। শোনা গিয়েছে, শনিবার সকালে ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। মেয়ের জন্মে আপ্লুত বাবা করণ সিং গ্রোভার।

Advertisement

গত রবিবার আলিয়া ও রণবীরের মেয়ের জন্ম হয়। তার এক সপ্তাহের মধ্যেই বিপাশা ও করণের মেয়ের জন্ম হল। গত আগস্ট মাসে বিপাশা অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন। তার পর থেকেই নানা ছবি ও ভিডিও পোস্ট করেছেন বঙ্গতনয়া। গর্ভবতী অবস্থায় নিজের জীবনের যাবতীয় খুঁটিনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিপাশা।

[আরও পড়ুন: সঙ্গে দামি ঘড়ির কভার, শারজা থেকে মুম্বই ফিরতেই শুল্ক দপ্তরের হাতে আটক শাহরুখ খান]  

মডেল হিসেবে মুম্বইয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিপাশা। শোনা যায়, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। পরে সিনেমার জগতে প্রবেশ করেন অভিনেত্রী। সেই সময় জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি দু’জনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। বিয়ের পাঁচ বছর পর তাঁদের প্রথম সন্তানের জন্ম হল।

ইতিমধ্যে বিপাশার সাধের অনুষ্ঠানও দেখে ফেলেছে তাঁর অনুরাগীরা। কয়েকদিন আগে তো স্বামী করণ সিং গ্রোভারকে পাশে নিয়ে দ্বিতীয়বার বেবি শাওয়ারের অনুষ্ঠানও করেছেন ৪৩ বছরের অভিনেত্রী। এত অনুষ্ঠানের মাঝেও বেশ চিন্তিত ছিলেন বিপাশা। সেকথা এক সাক্ষাৎকারেও তিনি বলেছিলেন, “প্রেগন্যান্সির প্রথম ক’টা মাস আমার জন্য খুব শক্ত ছিল। লোকে মর্নিং সিকনেসের কথা বলে। আমার তো গোটা দিনটাই শরীরখারাপ লাগত। হয় আমি বিছানায় থাকতাম না হয় বাথরুমে। সামান্য খাবারও খেতে পারতাম না। ওজনও কমে গিয়েছিল। তবে আসতে আসতে সময় যত গেল এটা কমতে থাকল।” অবশ্য এসবই এখন অতীত। এখন ফুটফুটে সন্তানের মা বিপাশা। অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। 

[আরও পড়ুন: ‘সিটি অফ জয়’ নয়, কলকাতা শহরের অন্যরকম গল্প বলল পরিচালক ইশান ঘোষের ‘ঝিল্লি’, পড়ুন রিভিউ]  

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার