shono
Advertisement

অবশেষে মেয়েকে ক্যামেরার সামনে আনলেন বিপাশা! কার মতো দেখতে ছোট্ট দেবীকে?

২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা।
Posted: 04:25 PM Apr 06, 2023Updated: 04:46 PM Apr 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হওয়ার পর মাঝে মধ্য়েই মেয়ে দেবীকে নিয়ে ছবি দিয়েছেন বিপাশা। তবে কখনই প্রকাশ্য়ে আনেননি মেয়ের মুখ। সেলেবরা ইদানিং এমনটাই করে থাকেন। অনুরাগীদের হাজার আবদারের পরেও প্রকাশ্যে আনেন না তাঁদের সন্তানদের মুখ। ঠিক যেমন অনুষ্কা-বিরাটের ভামিকা, রণবীর-আলিয়ার রাহা। তবে বিপাশা আর গোপন রাখলেন না। বরং সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেন ছোট্ট মেয়ে দেবীর ছবি। মেয়ে দেবীর ছবি পোস্ট করে বিপাশা লিখলেন, ‘হ্যালো ওয়ার্ল্ড… আই অ্যাম দেবী।’ ছোট্ট দেবীকে দেখে সোশ্যাল মিডিয়ায় আদরে ভরিয়ে দিলেন অভিষেক বচ্চন ও মালাইকা অরোরা।

Advertisement

মডেল হিসেবে মুম্বইয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিপাশা। শোনা যায়, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। পরে সিনেমার জগতে প্রবেশ করেন অভিনেত্রী। সেই সময় জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি দু’জনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। বিয়ের পাঁচ বছর পর তাঁদের প্রথম সন্তানের জন্ম হয়েছে।

[আরও পড়ুন: ‘মেয়ের সঙ্গে এসব দেখতে পারবেন তো?’, ওটিটি-তে নগ্নতা-যৌনতা নিয়ে সরব সলমন]

সন্তানের জন্ম নিয়ে বেশ চিন্তিত ছিলেন বিপাশা। সেকথা এক সাক্ষাৎকারেও তিনি বলেছিলেন। জানিয়েছিলেন, প্রেগন্যান্সির প্রথম ক’টা মাস খুব শক্ত ছিল। সামান্য খাবারও খেতে পারতেন না। ওজনও কমে গিয়েছিল। তবে ধীরে ধীরে নিজেকে সামলে নেন বিপাশা। তাতে করণও সাহায্য করেন।

[আরও পড়ুন: বিদেশের মাটিতে এক হবে চারহাত? বিয়ের গুঞ্জনের মাঝে পরিণীতির লন্ডন সফরে তুঙ্গে জল্পনা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement