shono
Advertisement

গোলাপি শাড়ি, হাতে শাঁখা-পলা, বাঙালি সাজে মায়ের হাতে সাধ খেলেন হবু মা বিপাশা, দেখুন ভিডিও

কী কী খেলেন বিপাশা?
Posted: 02:12 PM Sep 09, 2022Updated: 02:17 PM Sep 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরলে লাল শাড়ি। কপালে লাল টিপ,সিঁথিতে সিঁদুর। একেবারেই বাঙালি বধূর রূপ। হ্যাঁ, ঠিক এই সাজেই সাধের অনুষ্ঠান সারলেন বিপাশা বসু। পেট ভরে খেলেন মায়ের হাতের রান্না। বিপাশার পাতে পড়ল ভাত, ডাল, সাতরকম ভাজা, মাছ, মাংস, চাটনি, পায়েস। এমনকী, ছিল পোলাও। ধানদূর্বা দিয়ে মেয়েকে আর্শীবাদ করলেন মা মমতা বসু। আর সেই ছবি, ভিডিও পোস্ট করে বিপাশা লিখলেন, ‘আমার সাধ। ধন্যবাদ মা।’ শুধু তাই নয়। মাকে পাশে নিয়ে আরেকটি ছবিও পোস্ট করলেন বিপাশা। সেই ছবির ক্যাপশনে বিপাশা লিখলেন, ‘তোমার মতো মা হতে চাই!’

Advertisement

অনেক দিনের স্বপ্ন ছিল বিপাশার। কোল জুড়ে আসবে ফুটফুটে সন্তান। বাচ্চা যে তার ভীষণ প্রিয়। এমনকী, সংবাদ মাধ্যমে বিপাশা একবার বলেও ছিলেন, প্রয়োজনে তিনি সন্তান দত্তকও নিতে পারেন। তবে আপাতত, তার আর প্রয়োজন নেই। মা হতে চলেছেন বিপাশা। স্বামী করণকে সঙ্গে নিয়ে সে সুখবর বিপাশাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই নানা সময়ে বিপাশা শেয়ার করছেন তাঁর মাতৃত্বকালীন সময় কাটানোর নানা ছবি ও ভিডিও।

[আরও পড়ুন: অক্ষয়ের ‘রামসেতু’ বনাম অজয়ের ‘থ্যাংক গড’, দিওয়ালির বক্স অফিসে জিতবে কে? ]

বেবি বাম্প নিয়ে স্পেশাল ফটোশুট করা বলিউডে এখন ট্রেন্ড। অনুষ্কা, করিনা, সোনমের পর এবার সেই তালিকায় নাম লিখিয়ে ফেললেন বিপাশা বসু (Bipasa Basu)। ইনস্টাগ্রামে সেই ফটোশুট শেয়ার করলেন অভিনেত্রী।

মডেল হিসেবে মুম্বইয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিপাশা। শোনা যায়, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। পরে সিনেমার জগতে প্রবেশ করেন অভিনেত্রী। সেই সময় জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি দু’জনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। এবার প্রথমবার মা হতে চলার আনন্দে ভাসছেন অভিনেত্রী। উচ্ছ্বসিত করণও।

[আরও পড়ুন: ‘রণবীর-আলিয়া নিজেরাই ঢুকতে চাননি’, মহাকাল মন্দির বিতর্কে মুখ খুললেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement