shono
Advertisement

সন্ধ্যা নামার আগে! ‘প্রধান’-এর শুটিং সেরে ফেরার পথে চমকে গেলেন বিশ্বনাথ, কী দেখলেন?

রকি আইল্যান্ডের কাছে ছোট্ট একটা গ্রামে শুটিং করে ফিরছিলেন বিশ্বনাথরা। ঠিক তখনই...
Posted: 06:46 PM Sep 04, 2023Updated: 06:46 PM Sep 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরবঙ্গে চলছে দেবের ‘প্রধান’ সিনেমার শুটিং। প্রায় গোটা টিমই সেখানে উপস্থিত। পরাণ বন্দ্যোপাধ্যায়, সৌমিতৃষা কুণ্ডু, নীল মুখোপাধ্যায়দের পাশাপাশি রয়েছেন বিশ্বনাথ বসু (Biswanath Basu)। শুটিং সেরে ফিরছিলেন বিশ্বনাথ। সেই সময়ই আচমকা থেমে গেল গাড়ি। চমকে উঠলেন অভিনেতা। এ কী দেখছেন তিনি? নিজেকেই করলেন প্রশ্ন।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে বাস্তব জীবনের এই গল্প জানিয়েছেন বিশ্বনাথ। অভিনেতা জানান, ভাল কিছু দেখলেই তিনি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন। কিছুদিন আগে যেমন হর্নবিল দেখার ভিডিও শেয়ার করেছিলেন। দু’দিন হর্নবিল দেখেছেন অভিনেতা। আগেও দেখেছেন, তবে প্রকৃতির মাঝে এভাবে কখনও দেখেননি।

[আরও পড়ুন: ‘জীবন পারফেক্ট নয়…’, ফুলশয্যার ছবি শেয়ার করে বার্তা নবনীতার]

সামসিং বাংলোর কাছে থাকছেন বিশ্বনাথরা। রবিবার রকি আইল্যান্ডের কাছে ছোট্ট একটা গ্রামে শুটিং করছিলেন। সেখান থেকে ফিরতেই সন্ধ্যা হয়ে গিয়েছিল। পরাণ বন্দ্যোপাধ্যায়, নীল মুখোপাধ্যায় ও কয়েকজনের সঙ্গে এক গাড়িতে ফিরছিলেন বিশ্বনাথ। মেথলির কাছে আচমকা গাড়ি থেমে যায়। ডানদিকের চা বাগানের দিকে তাকাতেই চমকে ওঠেন প্রত্যেকে। জ্বলজ্বল করছে দু’টো চোখ। এ তো লেপার্ড!

লেপার্ড আগেও দেখেছেন বিশ্বনাথ। কিন্তু এভাবে কখনও দেখেননি। অভিনেতার কথায়, এ যেন দুর্গাঠাকুরের নিচে থাকা কেশর ছাড়া সিংহ। বেশ কিছুক্ষণ দেখার পর তাঁরা এগোনোর সিদ্ধান্ত সবে নিয়েছিলেন। আবার চমক। হাত আগে দিয়ে বসে থাকা চিতার পিছন থেকে বেরিয়ে এল তার ছোট্ট ছানা। চালক বলে উঠলেন, তাহলে এই কারণেই লেপার্ড নড়ছিল না। “ভীষণ আনন্দ পেয়েছি। ভাগ্যের ব্যাপার। জগদীশ্বরকে ধন্যবাদ জানাই”, বলেন অভিনেতা। বাকিদেরও যেন এমন অভিজ্ঞতা হয় এই কামনা করেন।

[আরও পড়ুন: ‘জওয়ান’-এর গানে ফের জ্যাকলিনকে প্রপোজ! জেল থেকেই প্রেমপত্র ‘ঠগবাজ’ সুকেশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement