shono
Advertisement

রাজ্যপালকে ঘুসি মারার হুমকি বিজেপি বিধায়কের, ভিডিও প্রকাশ করে তোপ তেজস্বীর

নিন্দার ঝড় রাজনৈতিক মহলে। The post রাজ্যপালকে ঘুসি মারার হুমকি বিজেপি বিধায়কের, ভিডিও প্রকাশ করে তোপ তেজস্বীর appeared first on Sangbad Pratidin.
Posted: 02:51 PM Jul 30, 2018Updated: 03:21 PM Jul 30, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিহারের আইন-শৃঙ্খলা পরিস্থিতি তলানিতে এসে ঠেকেছে। রাজ্যে কার্যত গুণ্ডাগিরি চালাচ্ছে গেরুয়াপন্থীরা। এক বিজেপি বিধায়কের হুমকি ভিডিও প্রকাশ্যে এনে এমনই ঘোরতর অভিযোগ করলেন লালু পুত্র তথা বিহারের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী তেজস্বী যাদব। যে ভিডিও-তে দেখা যাচ্ছে, সাহসের সীমা অতিক্রম করে বিহারের রাজ্যপাল সত্যপাল মালিককে ঘুসি মারার হুমকি দিচ্ছেন অভিযুক্ত বিজেপি বিধায়ক।

Advertisement

[ধর্ষণের অভিযোগ তুলে নিলেই মিলবে জমি-বাড়ি, সন্ন্যাসিনীকে ‘টোপ’ যাজকের]

জানা গিয়েছে, শিক্ষাক্ষেত্রে মাফিয়ারাজ ও রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিহার সরকারের উত্তর তলব করেছিলেন রাজ্যপাল সত্যপাল মালিক। তা জানার পরেই তেলে-বেগুনে জ্বলে ওঠেন ওই বিজেপি বিধায়ক। রাগের মাথায় দিতে থাকেন একের পর এক হুমকি। শালীনতার সীমা ছাড়িয়ে ঘুসি মারার হুঁশিয়ারি দেন রাজ্যপালকে। নাম প্রকাশ না করেই সোমবার সকালে কীর্তিমান ওই বিজেপি বিধায়কের সেই হুমকি ভিডিও প্রকাশ করেন লালু পুত্র তথা আরজেডি নেতা তেজস্বী যাদব। ঘটনার নিন্দা করে টুইট বার্তায় লেখেন, রাজ্যপালকে হুমকি দিতেও ভয় পায় না গেরুয়া শিবির। তোপ দেগে বিজেপিকে গুণ্ডাদের দলও বলেন তিনি।

[রোহিঙ্গাদের মতোই নিয়তি! কী পরিণতি হবে নাগরিকত্ব হারানো ৪০ লক্ষ ‘অসমবাসী’র?]

জানা গিয়েছে, চলতি বছরে বিহারে মাত্রাতিরিক্ত ভাবে বৃদ্ধি পেয়েছে শিক্ষাক্ষেত্রে মাফিয়ারাজ। মেধাকে গ্রাহ্য না করেই টাকার বিনিময়ে ভরতি নেওয়ার অভিযোগ উঠেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে। যা নিয়ে নির্বিকার রয়েছে বিহারের শাসনে থাকা বিজেপি ও জেডিইউ-এর জোট সরকার। এমনই অভিযোগ তুলেছে বিরোধী আসনে বসে থাকা আরজেডি ও কংগ্রেস। এছাড়া রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়েও নীতিশ কুমার সরকারের প্রতি চাপ বাড়িয়েছে লালুর দল।

The post রাজ্যপালকে ঘুসি মারার হুমকি বিজেপি বিধায়কের, ভিডিও প্রকাশ করে তোপ তেজস্বীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement