shono
Advertisement

মুম্বইয়ে লিভ ইন সঙ্গী খুনের ঘটনায় সরব বিরোধীরা, এতদিন মুখ খোলেননি কেন, তোপ BJPর

মুসলিম যুবক অপহরণ করলে বিরোধীরা চুপ থাকে, তোপ বিজেপির।
Posted: 05:13 PM Jun 08, 2023Updated: 05:13 PM Jun 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিভ ইন সঙ্গীকে খুনের পর প্রেশার কুকারে মৃতদেহের টুকরো সেদ্ধ করেন এক ব্যক্তি। মহারাষ্ট্রের (Maharashtra) এই ঘৃণ্য ঘটনায় এবার শুরু হল রাজনৈতিক চাপানউতোর। এই ঘটনায় দ্রুত ব্যবস্থা নেওয়া উচিত বলে রাজ্য সরকারকে বার্তা দেন এনসিপি নেতা সুপ্রিয়া সুলে (Supriya Sule)। তার পালটা দিয়ে বিজেপি (BJP) নেত্রী চিত্রা ওয়াঘ বলেন, সরকার খুব ভাল করেই তার কাজ জানে। কিন্তু আগের মহা বিকাশ আগাড়ি সরকার তার কাজ ঠিক মতো করেনি বলেই শ্রদ্ধা ওয়াকারকে খুন হতে হয়েছে।

Advertisement

মনোজ সাহানির হাতে খুন হয়েছেন প্রেমিকা এবং দীর্ঘদিনের লিভ ইন সঙ্গী ৩৬ বছরের সরস্বতী বৈদ্য। মুম্বইয়ের মীরা রোডের গীতা নগর ফেস ৭-এর একটি ফ্ল্যাটে থাকছিলেন যুগল। বোরিবালিতে মনোজের একটি ছোট দোকান রয়েছে। সম্প্রতি কোনও একটি বিষয়ে উভয়ের মধ্যে অশান্তি হয়। এরপর মেজাজ হারিয়ে সরস্বতীকে হত্যা করেন মনোজ। পুলিশের হাত থেকে বাঁচতে প্রেমিকার দেহ গাছকাটা করাত দিয়ে টুকরো করেন। এমনকী প্রমাণ লোপাটে কুকারে দেহাংশ সিদ্ধ করেন বলেও অভিযোগ।

[আরও পড়ুন: কয়লা কাণ্ডে প্রায় সাড়ে ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ, হাসিমুখে ED দপ্তর থেকে বেরলেন অভিষেকপত্নী রুজিরা]

এই ঘটনার বিষয়টি প্রকাশ্যে আসতেই মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিসকে ট্যাগ করে টুইট করেন এনসিপি নেত্রী সুপ্রিয়া সুলে। তিনি বলেন, “এই ঘটনায় বিশেষ নজর দেওয়া উচিত রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রীর। ফাস্ট ট্র্যাক কোর্টে দ্রুত বিচার করে মৃত্যুদণ্ড দিতে হবে অভিযুক্তকে।” শিবসেনা সাংসদ প্রিয়ঙ্কা চতুর্বেদী বলেন, “অগণতান্ত্রিক এই সরকার এইভাবেই রাজ্যের লজ্জা বাড়াচ্ছে।”

বিরোধীদের আক্রমণের পালটা টুইট করেন বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ। তিনি বলেন, “মীরা রোডের এই ঘটনায় কী করতে হবে ফড়নবিস তা ভাল করেই জানেন। কিন্তু পুণের এক নাবালিকাকে যখন মুসলিম যুবক অপহরণ করেছিল, তখন আপনার কিছু বলতে ইচ্ছা করেনি? তখন যদি মহা বিকাশ আগাড়ি সঠিক পদক্ষেপ করত, তাহলে শ্রদ্ধা ওয়াকারের মতো মেয়েদের মৃত্যু হত না।” প্রসঙ্গত, দিল্লিতে মুসলিম লিভ ইন পার্টনারের হাতে খুন হন শ্রদ্ধা। 

[আরও পড়ুন: স্বেচ্ছামৃত্যুর অনুমতি চাইছেন জ্ঞানবাপী মামলাকারী, রাষ্ট্রপতিকে চিঠি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement