shono
Advertisement

রূপা-অনিন্দ্যর দলত্যাগ থেকে শিক্ষা, সংগঠন মজবুত করতে তারকা নেতানেত্রীদের সঙ্গে বৈঠকে BJP

সোমবার হেস্টিংসের কার্যালয়ে চলছে বিশেষ বৈঠক।
Posted: 01:35 PM Aug 23, 2021Updated: 01:35 PM Aug 23, 2021

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: রূপা ভট্টাচার্য (Rupa Bhattacharya) ও অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়ের (Anindya Banerjee) দলত্যাগ থেকে শিক্ষা। তারকা নেতা-কর্মীদের মনোবল বাড়াতে, সংগঠনকে চাঙা করতে রবিবার বৈঠক করলেন বিজেপি নেতা অমিতাভ চক্রবর্তী। অন্যদিকে সোমবার অশান্তি প্রবল জেলার নেতা-কর্মীদের সঙ্গে বৈঠকে বসেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

Advertisement

ভোটের মুখে এক ঝাঁক তারকা গেরুয়া শিবিরে নাম লিখিয়েছিলেন। ময়দানে নেমে লড়াইও করেছিলেন। ফল প্রকাশের পর ধীরে ধীরে ছবিটা পালটেছে। অনেকেই বিজেপির সঙ্গে দূরত্ব বাড়িয়েছেন। প্রকাশ্যে দল ছাড়ার কথা জানিয়েছেন রূপা ভট্টাচার্য, অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়ের মতো নেতারা। ঘনিষ্ঠতা বাড়িয়েছেন সিপিএমের সঙ্গে। যা নিয়ে তীব্র টানাপোড়েন তৈরি হয়। পরবর্তীতে রাজনীতি থেকেই বিদায় নেওয়ার সিদ্ধান্ত নেন রূপা। ফেসবুকে দিলীপ ঘোষকে তীব্র আক্রমণও করেন তিনি। সেই ঘটনা থেকে শিক্ষা নিয়ে এবার তারকা নেতানেত্রীদের সঙ্গে বৈঠক করলেন বিজেপি নেতা।

রূপা ভট্টাচার্য।

[আরও পড়ুন:৫০০ টাকায় ‘লক্ষ্মীর ভাণ্ডার’ প্রকল্পের ফর্ম বিক্রি! পুলিশি তৎপরতায় দুর্নীতির পর্দাফাঁস ]

রবিবার সন্ধেয় হেস্টিংসের কার্যালয়ের বৈঠকে একাধিক বিষয় নিয়ে আলোচনা হয়। উঠে আসে রূপা-অনিন্দ্য ইস্যুও। তাঁদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন অনেকেই। জানা গিয়েছে, দলের সংস্কৃতি-সংগঠন কীভাবে কাজ করবে, তা নিয়েও আলোচনা হয়েছে। শিল্পীদের সঙ্গে সমন্বয়ের দায়িত্ব দেওয়া হয়েছে রাজ্য বিজেপির সহ-সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায়কে।

উল্লেখ্য, ভোটের পর থেকে সাধারণ নেতা-কর্মীদের অনেকেও দলের বিরোধিতায় সুর চড়িয়েছেন। জেলায় জেলায় অশান্তিও চলছে। সেই কারণে সোমবার হেস্টিংসের কার্যালয়ে বিভিন্ন জেলার নেতাদের সঙ্গে বৈঠক করলেন দিলীপ ঘোষ। শুনলেন সকলের অভাব-অভিযোগ। আশ্বাস দিলেন সমস্যা সমাধানের। দলের কর্মীদের এক জোট হয়ে লড়াই চালানোর বার্তা দিলেন মেদিনীপুরের সাংসদ (MP)।

[আরও পড়ুন: রাজ্যের সরকারি হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর ঝুলন্ত দেহ উদ্ধার, প্রশ্নের মুখে নিরাপত্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement