shono
Advertisement

রাস্তা থেকে অপহরণ, কাশ্মীরে ফের জঙ্গিদের নিশানায় বিজেপি নেতা

খোঁজে চলছে তল্লাশি। The post রাস্তা থেকে অপহরণ, কাশ্মীরে ফের জঙ্গিদের নিশানায় বিজেপি নেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:49 PM Jul 15, 2020Updated: 08:43 PM Jul 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশ্মীরে (Kashmir) ফের জঙ্গিদের নিশানায় বিজেপি নেতা। এবার বারমুল্লার রাস্তা থেকে অপহরণ করা হল এক স্থানীয় বিজেপি নেতাকে। তাঁর খোঁজে চলছে তল্লাশি। প্রসঙ্গত. কয়েক সপ্তাহ আগেই বাড়ির কাথে সন্ত্রাসবাদীদের গুলিতে ঝাঁজরা হয়ে গিয়েছিলেন স্থানীয় এক বিজেপি নেতা ও তাঁর পরিবার। এরপর অপহরণের ঘটনায় আতঙ্ক আরও বেড়েছে। 

Advertisement

গত বছরই সংবিধানের ৩৭০ ধারা ও ৩৫এ ধারার বিলোপ ঘটিয়েছে কেন্দ্র সরকার। সঙ্গে চলছে জঙ্গি দমন অভিযান। এমন পরিস্থিতিতে কাশ্মীরে জনসমর্থন বাড়াতে চাইছে বিজেপি। আর এর ঘোর বিরোধিতা করছে সন্ত্রাসবাদী সংগঠনগুলি। দিন কয়েক আগে এ নিয়ে পোস্টারও সাঁটিয়েছিল তাঁরা। যাতে কোনও কাশ্মীরি বিজেপিতে যোগ না দেন, তা নিয়েও লাগাতার আন্দোলন চলছে। এর মাঝেই অপহরণ করা হল। 

অপহৃত বিজেপি নেতার নাম মেহরাজউদ্দিন মোল্লা। তিনি বারমুল্লার ওয়াটারগ্রাম মিউনিসিপ্যাল কমিটির ভাইস প্রেসিডেন্ট। পুলিশ সূত্রে খবর, বন্ধুর বাড়ি যাওয়ার সময় স্যান্ট্রো গাড়িতে চাপিয়ে তাঁকে নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। পুলিশের ধারণা, কোনও জঙ্গি সংগঠনই এমন কাণ্ড ঘটিয়েছে। অপহৃত বিজেপি নেতার পরিবার সূত্রে খবর, সোপোরে এক বন্ধর বাড়িতে যাচ্ছিলেন মিরাজ। সেই সময় রাস্তার উপর থেকে তাঁকে জোর করে তুলে নিয়ে যাওয়া হয়। মিরাজের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। তাঁদের কথায়, এলাকায় আতঙ্ক তৈরি করতেই বিজেপি নেতাকে অপহরণ করা হয়েছে। 

সন্ত্রাসবাদী হামলায় কাশ্মীরে (Kashmir) ঝাঁজরা হয়ে গিয়েছিল স্থানীয় বিজেপি নেতা ওয়াসিম বারি ও তাঁর পরিবার। সূত্রের খবর. এই ঘটনায় তাঁদের দশ নিরাপত্তারক্ষীকে গ্রেপ্তার করে পুলিশ। সূত্রের খবর, সন্ত্রাসবাদি সংগঠন জইশ-ই-মহম্মদকে সাহায্য করার অভিযোগে স্থানীয় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বদলা নিতেই এই হামলা চালানো হয়েছিল। এবার ফের আতঙ্ক ছড়াতেই স্থানীয় বিজেপি নেতাকে অপহরণ করে হল। 

The post রাস্তা থেকে অপহরণ, কাশ্মীরে ফের জঙ্গিদের নিশানায় বিজেপি নেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement