shono
Advertisement

‘ভয় পেয়ে অর্জুনকে মারার ষড়যন্ত্র করছেন মমতা’, বিস্ফোরক অভিযোগ মুকুলের

মমতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করার হুমকি অর্জুনের। The post ‘ভয় পেয়ে অর্জুনকে মারার ষড়যন্ত্র করছেন মমতা’, বিস্ফোরক অভিযোগ মুকুলের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:14 PM Sep 03, 2019Updated: 04:15 PM Sep 03, 2019

সোমনাথ রায়, নয়াদিল্লি: অর্জুন সিংয়ের উপর হামলার রেশ এবার নয়াদিল্লিতে। মঙ্গলবার দিল্লিতে বসে এরাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ তুললেন বিজেপি নেতা মুকুল রায়। তাঁর দাবি, অর্জুন সিংকে ভয় পেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর ভয় পেয়েই তাঁকে সরিয়ে দেওয়ার ষড়যন্ত্র করছেন রাজ্যের মুখ্যমন্ত্রী।

Advertisement

[আরও পড়ুন: শোভন-বৈশাখীকে দলে ধরে রাখতে মরিয়া চেষ্টা মুকুলের, দিল্লির বাড়িতে বৈঠকে ত্রিমূর্তি]

দিল্লিতে বসে মুকুল বলেন, ” একজন নির্বাচিত সাংসদের বিরুদ্ধে যেভাবে আক্রমণ করা হল। তাতেই বোঝা যাচ্ছে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি খুব খারাপ। যারা যারা মমতার বিরুদ্ধে আওয়াজ তুলছে বা তুলতে পারে, তাদেরই সরিয়ে দেওয়ার চেষ্টা করছেন মুখ্যমন্ত্রী। অর্জুনকে ভয় পেয়ে গিয়েছেন মুখ্যমন্ত্রী। তাই তাঁর উপর আক্রমণ হয়েছে। রাজ্যে অরাজক পরিস্থিতি তৈরির জন্য মমতাই দায়ী। এর জন্য রাজ্য সরকারেরই উচিত মমতার বিরুদ্ধে এফআইআর করা।”

মমতার পাশাপাশি এদিন রাজ্যের এডিজি আইনশৃঙ্খলা জ্ঞানবন্ত সিংকেও কাঠগড়ায় তোলেন মুকুল। তাঁর দাবি, জ্ঞানবন্ত সিং তৃণমূলের ক্যাডারের মতো কাজ করছেন। এবং তাঁর পুরস্কার পাচ্ছেন। মুকুল রায় বলেন, “মমতা যে অরাজকতা চালাচ্ছে তা সুচারুভাবে চালাতে কাজে লাগাচ্ছে জ্ঞানবন্ত সিংকে। রিজওয়ানুর মামলায় হাই কোর্ট থেকে সুপ্রিম কোর্ট সকলেই জ্ঞানবন্তের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছিল। কিন্তু, তা না করে তাঁকে একের পর এক প্রোমোশন দিচ্ছেন মমতা। যে রিজওয়ানুরকে বেচে গোটা রাজ্যে ভোট পেলেন। তাঁর ষড়যন্ত্রকারীকেই মাথায় তুলে রেখছেন মুখ্যমন্ত্রী।”  মুকুল রায় জানিয়েছেন, জ্ঞানবন্ত সিংয়ের বিরুদ্ধে আগেই স্বরাষ্ট্র মন্ত্রকে অভিযোগ জানানো হয়েছে। এবার রাজ্যপাল এবং স্বরাষ্ট্র সচিবকেও জানাবেন তিনি। 

[আরও পড়ুন: মোদির চায়ের দোকান হবে আন্তর্জাতিক মানের পর্যটনস্থল! নয়া উদ্যোগ কেন্দ্রের]

এদিকে, মঙ্গলবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অর্জুন সিং। ছাড়া পেয়েই তিনি আক্রান্ত দলীয় কর্মীদের সঙ্গে দেখা করেন। অর্জুনেরও দাবি, তাঁকে হত্যার ষড়যন্ত্র করছেন খোদ মুখ্যমন্ত্রী। মমতার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হবে বলেও জানান বারাকপুরের সাংসদ।

The post ‘ভয় পেয়ে অর্জুনকে মারার ষড়যন্ত্র করছেন মমতা’, বিস্ফোরক অভিযোগ মুকুলের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement