shono
Advertisement

‘দিল্লির বাড়ি থেকে ওঁকে দু’মিনিটে উৎখাত করে দিতে পারি’, অভিষেককে হুঙ্কার সৌমিত্রর

বিজেপি সাংসদকে পালটা জবাব তৃণমূলের।
Posted: 06:48 PM Feb 19, 2023Updated: 07:02 PM Feb 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) পর বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়ি ঘেরাও কর্মসূচির প্রতিবাদে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পালটা হুঁশিয়ারি দিলেন বিজেপি সাংসদ। তাঁকে যোগ্য জবাব দিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

Advertisement

সৌমিত্র খাঁ (Saumitra Khan) বলেন, “আমার মনে হয়, অভিষেক বন্দ্যোপাধ্যায় গোটা বাংলার মানুষকে দেখাতে চাইছেন তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বাড়ি দখল করতে যাচ্ছেন। সাধারণ মানুষ যদি ভোট দিতে আসেন তাহলে বাড়ি ঘেরাও করা হবে, এটা একরকম হুঙ্কার। আমরা দলের নির্দেশ এলে দিল্লিতে ওঁর বাড়িটা দু’মিনিটে উৎখাত করে দিতে পারি। কিন্তু বিজেপি তা করতে চায় না।”

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি মামলায় ফের গ্রেপ্তার ২ এজেন্ট, এবার সিবিআইয়ের জালে তাপস ও নীলাদ্রি]

একসময় তৃণমূলের ভরসাযোগ্য সৈনিক ছিলেন সৌমিত্র খাঁ। তবে বর্তমানে তিনি শিবির বদল করেছেন। তাই তাঁর এই হুঙ্কারকে যে মোটেও ভাল চোখে দেখবে না তৃণমূল, সেটাই স্বাভাবিক। সৌমিত্র খাঁকে পালটা জবাব দিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। তিনি বলেন, “নিশীথ প্রামাণিক স্বরাষ্ট্রদপ্তরের প্রতিমন্ত্রী। এটি একটি প্রতীকী ঘেরাও কারণ রাজবংশী মেরে রাজবংশী প্রেমের প্রতিবাদ হচ্ছে। আর অভিষেকের বাড়ি যাব ইত্যাদি বলছেন? আপনারা কোনটা বাকি রেখেছেন?” এরপর কার্যত হুঙ্কারের সুরে কুণাল বলেন, “বাড়াবাড়ি করলে সঙ্গে স্বাস্থ্যসাথী কার্ড রাখবেন। বিনামূল্যে চিকিৎসা করিয়ে দেব।” বাড়ি ঘেরাও তরজা নিয়ে আপাতত রাজ্য রাজনীতি যে সরগরম, তা স্পষ্ট।

[আরও পড়ুন: ঋতু বদলে বাড়ছে অ্যাডিনো ভাইরাসের দাপট, সুস্থ থাকার গাইডলাইন দিল স্বাস্থ্যভবন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার