shono
Advertisement

উত্তরপ্রদেশে গুণ্ডারাজ, প্রকাশ্য রাস্তায় বিজেপি নেতাকে গুলি করে মারল দুষ্কৃতীরা

ঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ।
Posted: 12:07 PM Aug 11, 2023Updated: 12:07 PM Aug 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইয়ের সঙ্গে পার্কে বেড়াতে বেরিয়েছিলেন। হাঁটতে গিয়েই দুষ্কৃতীর গুলিতে মৃত্যু হল এক বিজেপি (BJP) নেতার। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মোরাদাবাদের এই গোটা ঘটনার পুরোটাই ধরা পড়েছে স্থানীয় সিসিটিভিতে। জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলবেলা আচমকাই বাইকে চেপে আসে তিন দুষ্কৃতী। পরপর গুলি চালিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায় তারা। হাসপাতালে নিয়ে গেলে বিজেপি নেতাকে মৃত বলে ঘোষণা করা হয়। পরিবারের অভিযোগ, রাজনৈতিক রেষারেষির কারণেই খুন হয়েছেন বিজেপি নেতা।

Advertisement

জানা গিয়েছে মৃত বিজেপি নেতার নাম অনুজ চৌধুরি। কিষাণ মোর্চার অন্যতম প্রধান নেতা ছিলেন তিনি। ২০২১ সালে স্থানীয় ব্লক প্রধানের নির্বাচনেও লড়েছিলেন। মাত্র ১০ ভোটে হেরে যান তিনি। দিন কয়েক আগেই বর্তমান ব্লক প্রধানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনার পরিকল্পনা করেছিলেন অনুজ। সেই নিয়ে বেশ কয়েকদিন ধরেই দুই পক্ষের মধ্যে বচসা চলছিল বলেই জানা গিয়েছে। অনুজের পরিবারের দাবি, এই বচসার কারণেই তাঁকে খুন করা হয়েছে।

[আরও পড়ুন: যাদবপুরে ছাত্র মৃত্যু: স্বপ্নদীপের বাবাকে ফোন উদ্বিগ্ন মুখ্যমন্ত্রীর, হস্টেল নিয়ে নয়া নির্দেশিকা বিশ্ববিদ্যালয়ের]

ঠিক কী ঘটেছে? বৃহস্পতিবার বিকেলে ভাইয়ের সঙ্গে পার্কে বেড়াতে গিয়েছিলেন অনুজ। সেই সময়েই তিনটি বাইকে চেপে তিনজন দুষ্কৃতী ঘটনাস্থলে আসে। কিছু বুঝে ওঠার আগেই অনুজকে লক্ষ্য করে একাধিক গুলি চালায় তারা। বিজেপি নেতাকে গুরুতর জখম করে দুষ্কৃতীরা পালিয়ে যায়। সঙ্গে সঙ্গেই স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় অনুজকে। কিন্তু পথেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসকরা। আপাতত এই ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ।

অনুজের পরিবারের দাবি, রাজনৈতিক ঝামেলার কারণেই খুন করা হয়েছে তাঁদের ছেলেকে। আপাতত চার জন সন্দেহভাজনের নামে অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। বর্তমান ব্লক প্রধান সন্তোষ দেবীর স্বামী ও পরিবারে বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তবে এই ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি। 

[আরও পড়ুন: ‘২০২৮-এ আরও প্রস্তুতি নিয়ে আসবেন’, বিরোধীদের ‘হোমওয়ার্ক’ দিয়ে রাখলেন মোদি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement