shono
Advertisement

হিন্দু মেয়ের সঙ্গে প্রেম করতে পারবে না মুসলিম যুবকরা, নিদান বিজেপি নেত্রীর

'মুসলিমদের নিজের সম্প্রদায়ের মধ্যেই বন্ধু খুঁজে নেওয়া উচিত।' The post হিন্দু মেয়ের সঙ্গে প্রেম করতে পারবে না মুসলিম যুবকরা, নিদান বিজেপি নেত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 09:58 AM Sep 22, 2017Updated: 04:33 AM Sep 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের হিন্দুত্ব তাস খেলল বিজেপি। যদিও, বিজেপি বিধায়কের অদ্ভুত নিদানে অস্বস্তি বেড়েছে দলেরই। আলিগড়ের মহিলা মোর্চা নেত্রী সঙ্গীতা ভার্সনের দাবি হিন্দু মেয়েরা বন্ধুত্ব করবে শুধু হিন্দুদের সঙ্গেই। মুসলিম ধর্মাবলম্বী কোনও ছেলের সঙ্গে বন্ধুত্ব হলে, তিনি কোনওভাবেই তা বরদাস্ত করবেন না। আর তার এই নিদান মেনে না চললে কঠোর শাস্তির মুখে পড়তে হবে মেয়েটিকে।

Advertisement

[মহরমেও হবে বিসর্জন, রায় হাই কোর্টের]

উত্তরপ্রদেশের আলিগড়ের ঘটনা। একটি হিন্দু মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে একটি মুসলিম ছেলের। এই ‘বেয়াদপি’ মানতে পারেননি সঙ্গীতা। মেয়েটিকে ডেকে এনে হিন্দুত্বের বার্তা দেওয়া শুরু হয় তাঁর। বার্তা দেওয়ার সঙ্গেই চলে মারধর। রীতিমতো চড় মারা হয় মেয়েটিকে। অন্যদিকে, হিন্দু মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে তোলার ‘অপরাধে’ মুসলিম ছেলেটিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মেয়েটিকে মারধর কেন করা হল, সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে সগর্বে বিজেপি নেত্রীর ঘোষণা হিন্দু ছেলের সঙ্গে সম্পর্ক মেনে নেওয়া যায়, কিন্তু কোনওভাবেই মুসলিম ছেলেকে বরদাস্ত করা হবে না। তিনি নিজে হিন্দু, সেই জোরেই থাপ্পড় মেরেছেন তিনি।

[দাউদের গোপন ঠিকানা ফাঁস করে দিল খোদ তার ভাই]

এই ধরণের সম্পর্ক কারোরই মেনে নেওয়া উচিত নয় বলেও নিদান দিয়েছেন তিনি। আর তিনি নিজে তো কোনওভাবেই এই সম্পর্ক মেনে নেবেন না। কার থেকে অনুমতি নিয়ে এই সম্পর্ক গড়ে উঠেছে, প্রশ্ন তাঁর। এই অনুমতি নেওয়ার প্রশ্নেই নিজের ক্ষোভ উগরে দিয়েছেন সঙ্গীতা। মুসলিমদের নিজের সম্প্রদায়ের মধ্যেই বন্ধু খুঁজে নেওয়া উচিত বলেও পরামর্শ দিয়েছেন ওই নেত্রী।

[চিনকে ‘চ্যালেঞ্জ’ জানিয়ে প্রথম স্করপেন সাবমেরিন এল ভারতীয় নৌসেনায়]

প্রসঙ্গত, হিন্দু মেয়েটিকে থাপ্পড় মারার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। বুধবার হিন্দু জাগরণ মঞ্চ ও বিজেপির কিছু কর্মীর হাতে তার আগে অপমানিত হতে হয় ওই যুগলকে।

The post হিন্দু মেয়ের সঙ্গে প্রেম করতে পারবে না মুসলিম যুবকরা, নিদান বিজেপি নেত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement