shono
Advertisement

CAA লাগু হতেই নাগরিকত্বের আবেদনের সিদ্ধান্ত, হাজার মানুষকে মাংস-ভাত খাওয়াচ্ছেন বিজেপি বিধায়ক

কী বললেন বিধায়ক?
Posted: 07:07 PM Mar 12, 2024Updated: 07:07 PM Mar 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ টানাপোড়েন শেষে অবশেষে দেশজুড়ে লাগু হয়েছে সিএএ। যার ফলে মূলত মতুয়াদের মধ্যে খুশির হাওয়া। আনন্দে বাড়িতে হাজার মানুষকে নিমন্ত্রণ করে খাওয়ালেন হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার (Asim Sarkar)। রীতিমতো পাত পেড়ে মাংস-ভাত খাওয়ালেন তিনি। জানালেন, নিজেও শীঘ্রই আবেদন করবেন নাগরিকত্বের জন্য। 

Advertisement

CAA এর দাবিতে দীর্ঘদিন ধরে সরব মতুয়ারা। ওই সম্প্রদায়ের মানুষেরা বারবার জানিয়েছিলেন যে, সিএএর আশায় তাঁরা ভোট দিয়েছিলেন শান্তনু ঠাকুরকে। অবশেষে দেশজুড়ে লাগু হয়েছে সিএএ। সেই কারণেই মঙ্গলবার উৎসবের মেজাজে মতুয়ারা। এদিন হরিণঘাটার বিধায়ক অসীম সরকারের বাড়িতে হাজার মানুষের খাওয়াদাওয়ার ব্যবস্থা করা হয়। এবিষয়ে অসীম সরকার বলেন, “আমার বাড়িতে আজ মতুয়া ভাই বোনেরা এসেছেন। আজ খিচুড়ি নয়, মাংস ভাতের আয়োজন করা হয়েছে।”

[আরও পড়ুন: চাউমিন আনতে গিয়ে নিখোঁজ! একদিন পর উদ্ধার নাবালকের গলাকাটা দেহ, মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য]

প্রসঙ্গত, হরিণঘাটার বিধায়ক অসীম সরকার বিধায়কের পাশাপাশি কবিয়াল। বিভিন্ন জায়গায় গিয়ে পালাগান করেন তিনি। তাঁর একাধিক গানে উঠে এসেছিল সিএএর দাবি। অবশেষে দাবি পূরণ হওয়ায় উৎসবের মেজাজে বিধায়ক। তিনি জানিয়েছেন, তাঁর এই এলাহি আয়োজনের নেপথ্যে তাঁর স্ত্রী। তিনিই খরচ বহন করেছেন। পাশাপাশি শীঘ্রই নাগরিকত্বের জন্য আবেদন করবেন বলেও জানিয়েছেন বিজেপি বিধায়ক। প্রসঙ্গত, সোমবার বিকেলে দেশজুড়ে লাগু হয়েছে সিএএ। এর সুবিধা পাবেন বলেই আশাবাদী মতুয়ারা। তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দাবি, এই সিএএ আদতে বিপদে ফেলবে আমজনতাকে। দীর্ঘদিনের বাসিন্দারা তাঁদের হারাবেন নাগরিকত্ব। 

[আরও পড়ুন: ‘চোখ উপড়ে নেব’, বাঁকুড়ায় হুঁশিয়ারি সৌমিত্রর, ‘এটাই ওর কালচার’, পালটা সুজাতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement