shono
Advertisement

Arjun Singh: ‘রাজনীতিতে ললিপপ নিয়ে আসিনি’, পীযূষ গোয়েলের সঙ্গে বৈঠকের পরেও আন্দোলনের হুমকি অর্জুনের

পাটশিল্পের সমস্যা নিয়ে দিনকয়েক ধরে 'বিদ্রোহী' অর্জুন সিং।
Posted: 04:41 PM May 01, 2022Updated: 09:07 PM May 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলের সঙ্গে বৈঠকের পরেও পুরোপুরি গলল না বরফ। আন্দোলনের রাস্তা থেকে এখনই সরতে নারাজ বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। পাটশিল্পের সমস্যার সমাধান না হলে পথে নেমে আন্দোলনের হুঁশিয়ারি দিলেন তিনি। সোমবার দিল্লিতে বস্ত্রমন্ত্রকের সচিবের সঙ্গে বৈঠক রয়েছে সাংসদের। ওই বৈঠকের পর ‘বিদ্রোহী’ সাংসদ কী বলেন, সেদিকেই নজর সকলের।

Advertisement

একের পর এক নেতার ‘বিদ্রোহে’ একেবারে জেরবার বঙ্গ বিজেপি (BJP)। দিনকয়েক ধরে ‘বিদ্রোহের’ সুর বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের গলাতেও। পাটশিল্পের দুরবস্থা প্রসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েলের বিরুদ্ধে সরব হন সাংসদ। কেন্দ্রীয় সরকার পাটের দামের ঊর্ধ্বসীমা বেঁধে দেওয়ার পর থেকেই ক্ষোভে ফুঁসছেন অর্জুন। শনিবার বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। দিল্লিতে যান তিনি। একান্তে কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলের সঙ্গে কথাও হয় তাঁর। বৈঠক শেষে নিজেই টুইট করেন অর্জুন সিং। টুইটে লেখেন, “বৈঠক ইতিবাচক। খুব তাড়াতাড়ি সমস্যা সমাধান হবে।”

[আরও পড়ুন: ফের মাসের শুরুতে পকেটে টান, একধাক্কায় ১০৩ টাকা বাড়ল গ্যাসের দাম]

অনেকেই ভেবেছিলেন হয়তো বরফ গলে গিয়েছে। পাটশিল্পের সমস্যা নিয়ে নিয়ে আন্দোলনে ইতি টানতে চলেছেন অর্জুন সিং। তবে কয়েক ঘণ্টা পর সাংবাদিক বৈঠকে আন্দোলনেরই বার্তা দিলেন বিজেপি সাংসদ। দাবিপূরণ না হলে পথে নামার হুঁশিয়ারি দেন তিনি। অর্জুন বলেন, “রাজনীতিতে ললিপপ হাতে নিয়ে আসিনি। পাটশিল্পের সমস্যা সমাধান না হলে পথে নেমে আন্দোলন করব।” সোমবার সকাল ১১টায় বস্ত্রমন্ত্রকের সচিবের সঙ্গে বৈঠকে রফাসূত্র মেলে কিনা, সেদিকে নজর সকলের। এখনও বরফ না গলায় প্রশ্ন উঠছে, তবে কি দলবদল করতে চলেছেন অর্জুন সিং? বিজেপি ছেড়ে আবারও তৃণমূলে ফিরছেন বারাকপুরের সাংসদ, ক্রমশ জোরাল হচ্ছে জল্পনা।

এ প্রসঙ্গে এদিন মুখ খোলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়কে ছাড়া বাংলার উন্নয়ন যে কোনওভাবেই সম্ভব নয়, তা বুঝতে পেরেছেন অর্জুন সিং।”

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: রামনবমীতে সাম্প্রদায়িক হিংসার জের, ইদে কারফিউ জারি মধ্যপ্রদেশের খরগাঁওয়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement