shono
Advertisement

নাড্ডার রাজ্য সফরে নিরাপত্তায় গাফিলতির অভিযোগ, অমিত শাহকে চিঠি দিলীপের

অভিযোগ ওড়াল তৃণমূল।
Posted: 11:42 AM Dec 10, 2020Updated: 11:44 AM Dec 10, 2020

রূপায়ন গঙ্গোপাধ্যায়: বিজেপির সর্বভারতীয় সভাপতি জয়প্রকাশ নাড্ডার রাজ্য সফরে পুলিশি নিরাপত্তার যথাযথ ব্যবস্থা করা হয়নি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে এই অভিযোগ জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এ বিষয়ে শাহকে চিঠি দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

Advertisement

দুদিনের রাজ্য সফরে এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। কিন্তু সেই সফরে একের পর এক বাধার মুখে পড়তে হচ্ছে বিজেপি সভাপতিকে। কখনও কালো পতাকা দেখানো হচ্ছে। তো কখনও আবার গন্তব্য পৌঁছনোর আগে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখানো হচ্ছে। দিলীপবাবুর অভিযোগ, বিক্ষোভকারীদের হাতে বাঁশ, লাঠি থাকতে দেখা গিয়েছে।

[আরও পড়ুন : ‘টিকিট না পেলেও জট পাকানো চলবে না’, দলীয় কোন্দল নিয়ে কড়া বার্তা নাড্ডার]

দলের হেস্টিংস কার্যালয়ের সামনে বুধবার বিক্ষোভের মুখে পড়তে হয় জে পি নাড্ডাকে। সেটা উল্লেখ করে দিলীপ ঘোষ শাহকে বলেছেন, “পুলিশি নিরাপত্তায় ঢিলেমি ছিল। বলতে গেলে পুলিশ ছিলই না। বিক্ষোভকারীদের সরানো বা আটকানোর চেষ্টাও করেনি পুলিশ।” অমিত শাহকে দিলীপ ঘোষের অনুরোধ, রাজ্য সরকারের সঙ্গে এ ব্যাপারে কথা বলুক কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক।

পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ উড়িয়ে তৃণমূল সাংসদ সৌগত রায় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “কোথাও বাঁশ, লাঠি নিয়ে বিক্ষোভ দেখানো হয়নি। আর পুলিশি ঢিলেমির অভিযোগ থাকলে রাজ্যের স্বরাষ্ট্র দপ্তরে জানানো যে। কেন্দ্রকে চিঠি দিয়ে কী হবে!” একইসঙ্গে তাঁর প্রশ্ন, “এত এলাকা থাকতে মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এলাকায় কেন সভা করতে গেলেন তিনি?”

[আরও পড়ুন : ‘দু’পয়সার প্রেস’ মন্তব্যে মহুয়া মৈত্রকে আইনি নোটিস, ক্ষমা না চাইলে মামলার হুঁশিয়ারি]

উল্লেখ্য, পূ্র্বসূচি অনুযায়ী বুধবার সাড়ে বারোটা নাগাদ দমদম বিমানবন্দরে নামেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। হেস্টিংসে পৌঁছতেই আচমকাই নাড্ডার গাড়ির সামনে চলে আসেন বিক্ষোভকারীরা। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। আচমকা এই বিক্ষোভে অপ্রস্তুত পরিস্থিতিতে পড়ে পুলিশও। বেশ কিছুক্ষণের চেষ্টায় আয়ত্তে আসে পরিস্থিতি। এদিনও ডায়মণ্ড হারবার যাওয়ার পথে জায়গায়-জায়গায় বিক্ষোভ দেখানো হয়। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement