shono
Advertisement

ফেসবুকে মুখ্যমন্ত্রীকে তোপ, অসমে গ্রেপ্তার বিজেপি-র মিডিয়া সেলের কর্মী    

অনুপ্রবেশ ইস্যুতে ফাটল বিজেপির অন্দরেই! The post ফেসবুকে মুখ্যমন্ত্রীকে তোপ, অসমে গ্রেপ্তার বিজেপি-র মিডিয়া সেলের কর্মী     appeared first on Sangbad Pratidin.
Posted: 05:28 PM Jun 14, 2019Updated: 05:28 PM Jun 14, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়ালের বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর পোস্ট করে গ্রেপ্তার বিজেপি-র সোশ্যাল মিডিয়া সেলেরই এক কর্মী। বৃহস্পতিবার নিতু বরা নামের মরিগাঁও জেলার ওই কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। 

Advertisement

[আরও পড়ুন: এনআরএস কাণ্ডের জের ভিনরাজ্যে, চিকিৎসকদের বিক্ষোভে একাধিক হাসপাতালে স্তব্ধ পরিষেবা]

পুলিশ সূত্রে খবর, সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী সোনওয়ালের বিরুদ্ধে ‘সাম্প্রদায়িক’ ও ‘অশালীন’ মন্তব্য করেছে ধৃত। মরিগাঁও জেলার পুলিশ সুপার স্বপ্ননীল ডেকা জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন স্থানীয় বিজেপি নেতা রাজু মহন্ত। তারপরই নিতু বরা নামের ওই কর্মীকে গ্রেপ্তার করা হয়ছে। যদিও পরে তাঁকে জামিনে ছেড়ে দেওয়া হয়। জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় করা একটি পোস্টে অভিযুক্ত লেখেন, “বাংলাদেশি অনুপ্রবেশকারী মুসলিমদের হাত থেকে অসমের ভূমিপুত্রদের বাঁচাতে ব্যর্থ মুখ্যমন্ত্রী সোনওয়াল।রাজ্যে চলা অরাজকতার জন্য দায়ী মুখ্যমন্ত্রী।” ধৃত ওই যুবক হিমন্ত বিশ্বশর্মাকে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী করার দাবিও জানিয়েছেন। 

এদিকে, বুধবার একই কারণে মাজুলির হেমন্ত বরুয়া নামের আরও এক বিজেপি কর্মীর বাড়িতেও তল্লাশি চালায় পুলিশ।এদিকে, এই ঘটনায় ক্ষোভ ছড়িয়েছে বিজেপি-র সোশ্যাল মিডিয়া সেলের অন্দরেই। নিতু বরার গ্রেপ্তারিতে আপত্তি জানিয়েছেন সেলের সদস্যদের একাংশ। তাঁদের বক্তব্য, “অভিব্যক্তির স্বাধীনতা সবার রয়েছে। সোশ্যাল মিডিয়া নিজের মনের ভাব প্রকাশ করা কি অপরাধ?” ধৃত সহকর্মীদের পাশে দাঁড়িয়ে তাঁরা আরও দাবি করেন, তাঁদের ধৃত সহকর্মী কোনও সাম্প্রদায়িক মন্তব্য করেনি। সব মিলিয়ে এই মুহূর্তে গেরুয়া শিবিরের অন্দরেই বাড়ছে ক্ষোভ। উল্লেখ্য, অসমে বাংলাদেশ থেকে অনুপ্রবেশ অত্যন্ত স্পর্শকাতর বিষয়। অনুপ্রবেশকারীদের বিতাড়িত করে ভূমিপুত্রদের সুরক্ষা প্রদান করার প্রতিশ্রুতি দিয়েই ওই রাজ্যে ক্ষমতায় আসে বিজেপি।

[আরও পড়ুন: মহাকাশ গবেষণায় নয়া বিপ্লব, প্রথম স্পেস স্টেশন তৈরি করতে চলেছে ভারত]

 

The post ফেসবুকে মুখ্যমন্ত্রীকে তোপ, অসমে গ্রেপ্তার বিজেপি-র মিডিয়া সেলের কর্মী     appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement