shono
Advertisement

Firhad vs Sukanta: ‘ঠাকুরঘরে কে? আমি কলা খাইনি’, ফের ফিরহাদকে একহাত নিলেন সুকান্ত

শুক্রবারই বিজেপি রাজ্য সভাপতিকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দেন ফিরহাদ।
Posted: 12:13 PM Aug 27, 2022Updated: 01:22 PM Aug 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) ও ফিরহাদ হাকিমের মধ্যে দ্বৈরথ যেন লেগেই রয়েছে। ‘জেলে ভরা’ ইস্যুতে বিজেপি রাজ্য সভাপতিকে শুক্রবারই একহাত নেন কলকাতার মেয়র তথা মন্ত্রী ফিরহাদ হাকিম। শনিবার সকালে সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট করে আবারও তার পালটা জবাব দিলেন সুকান্ত।

Advertisement

ওই ফেসবুক পোস্টের শুরুতেই ফিরহাদকে (Firhad Hakim) একহাত নিয়ে সুকান্ত লেখেন, ” হাকিম সাহেব জেলে অনুব্রত এবং পার্থ বাবুকে না দেখলে তারা সুস্থ হবেন কি করে? আমার এই বক্তব্যের জন্য রাজ্যের একজন অন্যতম মন্ত্রী রাগান্বিত হয়ে অনেক কথা বললেন। অনেকটা “ঠাকুর ঘরে কে আমি তো কলা খাইনি”র মতো শুনতে লাগল পুরো বিষয়টা। ওনার কথাগুলো শুনে অনেক পুরনো এবং নতুন কিছু কথা মনে আসছে।”

[আরও পড়ুন: ‘তদন্তে অসহযোগিতা করিনি’, যাদবপুরের ফ্ল্যাটের বারান্দায় দাঁড়িয়ে দাবি মানিকের]

এরপর ৮টি পয়েন্ট উল্লেখ করেন তিনি। সেক্ষেত্রে হাঁসখালি গণধর্ষণ কাণ্ড, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক অম্বিকেশ মহাপাত্রের গ্রেপ্তারি, চাকরিপ্রার্থীদের প্রসঙ্গ টেনে আনেন। একাধিক শাসকদলের নেতামন্ত্রীরা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও বিভিন্ন সময়ে নানাভাবে আক্রমণ করেছেন বলেও সোশ্যাল মিডিয়া পোস্টে দাবি করেছেন সুকান্ত।

উল্লেখ্য, গত জুলাই মাসের শেষ সপ্তাহে এসএসসি নিয়োগ দুর্নীতিতে গ্রেপ্তার হন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তাঁকে গ্রেপ্তার করে ইডি। তার মাত্র কয়েকদিন পর গত ১১ আগস্ট গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। তাঁদের কথা উল্লেখ করে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছিলেন, ”এবার হাকিমকেও জেলে ঢোকাতে হবে, ওঁকে প্রস্তুত থাকতে বলুন।” এই হুঁশিয়ারির পালটা জবাব দিয়ে সুকান্তকে একহাত নেন ফিরহাদ হাকিম। বিজেপি রাজ্য সভাপতিকে গ্রেপ্তারি প্রসঙ্গে রীতিমতো চ্যালেঞ্জ ছুঁড়ে দেন তিনি।

[আরও পড়ুন: মাদ্রাসা সার্ভিস কমিশন নিয়োগে ‘দুর্নীতি’, ফরেনসিককে দিয়ে উত্তরপত্র পরীক্ষার নির্দেশ হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement