shono
Advertisement

‘কাজ না করে কথা বলা কিছু লোকের অভ্যাস’, নাম না করে সৌমিত্রকে তোপ সুকান্তর

দলের মধ্যে অশান্তি না করে বিরোধীদের বিরুদ্ধে লড়াইয়ের ডাক দিলেন সুকান্ত।
Posted: 06:26 PM Oct 20, 2022Updated: 06:26 PM Oct 20, 2022

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: কোর কমিটিতে পদ না পেয়ে রাজ্য বিজেপির সভাপতির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন সৌমিত্র খাঁ। বৃহস্পতিবার নাম না করে পালটা দিলেন সুকান্ত। এদিন তিনি বলেন, “কাজ না করে কথা বলা কিছু লোকের অভ্যাস।” পাশাপাশি দলের বিরুদ্ধে সুর না চড়িয়ে বিরোধীদের বিরুদ্ধে লড়াইয়ের ডাক দেন তিনি।

Advertisement

গত সোমবার বিজেপির ২০ সদস্যের কোর কমিটি (Core Committee) প্রকাশিত হয়েছে। তাতে কোথাও নাম নেই সৌমিত্র খাঁ’র। এমনকী যুব মোর্চারও কোনও পদেও রাখা হয়নি তাঁকে। যার জেরে মূলত রাজ্য বিজেপির সভাপতির উপর প্রবল ক্ষুব্ধ হন সৌমিত্র খাঁ। বুধবার সরাসরি সুকান্ত মজুমদারকে অযোগ্য বলে কটাক্ষ করেন তিনি। বলেন, “অযোগ্য নেতৃত্ব মানা কঠিন। উনি আগে নিজের এলাকায় কিছু জিতে দেখান।”

[আরও পড়ুন: মালবাজারে অজস্র জীবন বাঁচিয়ে এবার কালীপুজোর উদ্বোধনে ‘সেলিব্রিটি’ মহম্মদ মানিক]

বৃহস্পতিবার ইজেডসিসির বৈঠক থেকে সুকান্ত মজুমদার নাম না করে তোপ দাগলেন সৌমিত্র খাঁকে। বললেন, “যাঁরা পার্টির সঙ্গে থাকতে চান, তারা এগিয়ে আসুন। কিছু লোকের অভ্যাস হয়ে গিয়েছে কাজ না করে শুধু কথা বলার। গতকাল এক নেতা অনেক কথা বলেছেন। আমি বলতে বাধ্য হচ্ছি, যে সব নেতারা কোনও কাজে থাকেন না, যাঁদের দায়িত্ব দিলে পাওয়া যায় না, তাঁরাই মিডিয়ার সামনে গলা ফাটায়।” সুকান্ত এদিন সাফ জানালেন, এই অভ্যেস পালটাতে হবে। দায়িত্ব চাইলে এগিয়ে আসুন। চ্যালেঞ্জ করুন, পঞ্চায়েতে জেতাবেন। কিন্তু নিজেদের মধ্যে না লড়বেন না। শত্রুর (তৃণমূল) বিরুদ্ধে লড়ুন।

প্রসঙ্গত, গতকাল সোশ্যাল মিডিয়ায় একটি ইঙ্গিতবাহী পোস্টও করেছিলেন সৌমিত্র খাঁ। তিনি লেখেন, “ভারতবর্ষের যশস্বী, সন্মানীয়, আদরনীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদিজি ও অমিত শাহজীর আর্শীবাদ মাথায় নিয়ে ভারতীয় জনতা পার্টি করতে এসেছি, এই বিষয়ে কোনও অবকাশ নেই। এর আগেও আমার উপর অনেক আঘাত এসেছে, শত কষ্ট উপেক্ষা করেও আমি এগিয়ে যাব। “যেটা ঠিক সেটা ঠিক, যেটা ভুল সেটা ভুল” এটা আমি সর্বদা বলবই।”

[আরও পড়ুন: ‘সিত্রাং’য়ের অভিমুখ বাংলাই! কালীপুজোর পরদিনই ভয়াবহ দুর্যোগের আশঙ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement