shono
Advertisement

লোকসভা ভোটের আগে 'রাজনৈতিক হত্যা' বাংলায়! ধানখেতে পড়ে বিজেপি কর্মীর দেহ

Published By: Paramita PaulPosted: 06:35 PM Mar 23, 2024Updated: 06:42 PM Mar 23, 2024

অংশুপ্রতিম পাল, খড়গপুর: পঞ্চায়েত নির্বাচনের মতোই লোকসভা ভোটের আগেও রক্তাক্ত বাংলা। ফের রাজনৈতিক হত্যা বাংলায়! শনিবার পশ্চিম মেদিনীপুরের খড়গপুর এলাকার ধানখেত থেকে উদ্ধার হল বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ। তৃণমূলের বিরুদ্ধে পিটিয়ে খুনের অভিযোগ করেছে মৃতের পরিবারের সদস্যরা। তবে খুনের অভিযোগ অস্বীকার করেছেন রাজ্যের শাসকদল।

Advertisement

মৃতের নাম শান্তনু ঘোড়াই (৩২)। খড়গপুর লোকাল থানার অন্তর্গত পপড়আড়া গ্রাম পঞ্চায়েতের বাড়বাসি এলাকার বাসিন্দা। বিজেপি কর্মী বলেই পরিচিত তিনি।

[আরও পড়ুন: মুর্শিদাবাদে লড়বেন মহম্মদ সেলিম, দেখে নিন সিপিএমের দ্বিতীয় প্রার্থী তালিকা]

পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন শান্তনু। তার পর আর বাড়ি ফেরেননি। কিছুক্ষণ পর স্থানীয় বাসিন্দারা দেখেন, ধান জমিতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ওই বিজেপি কর্মী। চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে রক্ত। শরীরে রয়েছে একাধিক আঘাতের চিহ্ন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে খড়গপুর লোকাল থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।ময়নাতদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। কী ভাবে খুন করা হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে পুলিশ।

তবে এই ঘটনায় তৃণমূলের দিকে আঙ্গুল তুলছে মৃত বিজেপি কর্মীর বাবা- মা। অভিযোগ, ছেলে বিজেপি করতো বলে তৃণমূলের সদস্যরা অনেকবার হুমকি দিয়েছে। তৃণমূল লোকেরাই ছেলেকে খুন করেছে। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে তাঁরা। যদিও এই ঘটনায় এখনো পর্যন্ত থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। অন্যদিকে তৃণমূলের তরফে সম্পূর্ণ অভিযোগ অস্বীকার করা হয়েছে। পিংলার বিধায়ক তথা পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের-সহ সভাধিপতি অজিত মাইতি বলেন, "এই ঘটনার সঙ্গে তৃণমূল জড়িত নয়। তৃণমূলকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।"

[আরও পড়ুন: ‘তিহার জেলে স্বাগত’, কেজরিওয়ালকে আগাম অভ্যর্থনা ‘ঠগবাজ’ সুকেশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement